English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

চলচ্চিত্রে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভা ও ফুড ব্যাগ প্রদান বৃহস্পতিবার

- Advertisements -

টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) এর উদ্যোগে ১৩ এপ্রিল ২০২৩, বৃহস্পতিবার বেলা ১১.৩০ মিনিটে কাকরাইলস্থ হোটেল রাজমনি ঈশা খাঁ ব্যাংকুইট হলে চলচ্চিত্রে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা ও ফুড ব্যাগ (খাদ্য সামগ্রী) প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করবেন বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, সাবেক নৌ-পরিবহন মন্ত্রী ও সভাপতিমন্ডলির সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ। বিশেষ অতিথি থাকবেন বিচারপতি শামসুদ্দিন মানিক, প্রফেসর ড. হামিদা খানম সভাপতি, বাংলাদেশ প্রাণিবিজ্ঞান সমিতি, সোহানুর রহমান সোহান সাবেক সভাপতি, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, তাশিক আহমেদ উপদেষ্টা, অনুষ্ঠান ও সম্প্রচার, এটিএন বাংলা, রেদুয়ান খন্দকার নির্বাহী সম্পাদক, দৈনিক নবচেতনা ও সভাপতি, সার্ক চলচ্চিত্র সাংবাদিক ফোরাম, রাজু আলীম সভাপতি, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস), স্বপন চৌধুরী ব্যবস্থাপনা পরিচালক, অন্তর শোবিজ, নূর উদ্দিন মোল্লা ব্যবস্থাপনা পরিচালক, আরপিএল গ্রুপ, সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ কৃষক লীগ, এএসএম মাহফুজার রহমান হেলাল চেয়ারম্যান, এইচ এম গ্রুপ, চিত্রনায়ক জায়েদ খান সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি, এ জিহাদুর রহমনা জিহাদ সাংগঠনিক সম্পাদক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে), লায়ন আনোয়ারা বেগম নিপা চেয়ারপার্সন, নারী ও শিশু কর্মদক্ষতা ফাউন্ডেশন। স্বাগত বক্তব্য রাখবেন সালাম মাহমুদ, সভাপতি, ট্রাব কেন্দ্রীয় কমিটি, অনুষ্ঠান উদযাপন কমিটির চেয়ারম্যান হামিদ মোহাম্মদ জসীম ও সদস্য সচিব হাফিজ রহমান। সভাপতিত্ব করবেন বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি, বিএলএফ, বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব, উপদেষ্টা, ট্রাব।

অনুষ্ঠানে পত্রিকা ও টেলিভিশন মিডিয়ার কয়েকজন বিশিষ্ট ব্যক্তিত্বকে গ্লোবালব্রান্ডস-ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ডে ভূষিত করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন