English

21 C
Dhaka
বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

জাতীয় শোক দিবস উপলক্ষে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় চাকরিজীবী কল্যাণ সমিতির উদ্যোগে আলোচনা সভা

- Advertisement -spot_img

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় চাকরিজীবী কল্যাণ সমিতির উদ্যোগে আজ বিকালে মন্ত্রণালয়ের সভাকক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ আবুল মনসুর।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন ও পরিকল্পনা) মোঃ ইমরুল চৌধুরী ও অতিরিক্ত সচিব (সাংস্কৃতিক ঐতিহ্য) সাবিহা পারভীন। স্বাগত বক্তৃতা করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় চাকরিজীবী কল্যাণ সমিতির সভাপতি ও মন্ত্রণালয়ের ব্যক্তিগত কর্মকর্তা মো: আলাল উদ্দিন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক ও প্রতিমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান।

প্রধান অতিথির বক্তৃতায় সচিব মোঃ আবুল মনসুর বলেন, মানুষের নিকট স্বর্গ বা জান্নাতের পরে সবচেয়ে প্রিয় নিজ স্বদেশ বা মাতৃভূমি। সেই মাতৃভূমি বাংলাদেশকে আজীবন সংগ্রাম ও ত্যাগ-তিতিক্ষার মাধ্যমে যে মহান মানুষ স্বাধীনতা এনে দিয়েছেন তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যে মহান লক্ষ্য ও উদ্দেশ্য সামনে রেখে জাতির পিতা এদেশকে মুক্ত করেছেন, স্বাধীনতা এনে দিয়েছেন, সে চেতনা ও আদর্শে উদ্বুদ্ধ হয়ে আমাদের তার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় কাজ করে যেতে হবে।

অনুষ্ঠানে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় চাকরিজীবী কল্যাণ সমিতির সদস্যবৃন্দ ছাড়াও মন্ত্রণালয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন