English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইইবি নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন

- Advertisements -
Advertisements

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে আইইবির নবনির্বাচিত কমিটি। রোববার (১২ ফেব্রুয়ারি) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বংলাদেশ (আইইবি)’র নির্বাচনে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের মনোনীত প্যানেলের নবনির্বাচিত প্রেসিডেন্ট বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আবদুস সবুর ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জু ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এই সময় উপস্থিত ছিলেন আইইবির নবনির্বাচিত ভাইস-প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাশার, ইঞ্জিনিয়ার মোঃ নুরুজ্জামান, ইঞ্জিনিয়ার খন্দকার মঞ্জুর মোর্শেদ এবং ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন শীবলু। নবনির্বাচিত সহকারী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আবুল কালাম হাজারী, ইঞ্জিনিয়ার মোঃ রনক আহসান, ইঞ্জিনিয়ার অমিত কুমার চক্রবর্তী এবং ইঞ্জিনিয়ার শেখ তাজুল ইসলাম তুহিন।

Advertisements

আরও উপস্থিত ছিলেন আইইবির ঢাকা কেন্দ্রের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ মাসুম কামাল, ইঞ্জিনিয়ার মোঃ হাবিব আহমেদ হালিম মুরাদ এবং নবনির্বাচিত সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম,আইইবির বিভিন্ন বিভাগের নবনির্বাচিত কমিটির সদস্যসহ বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সকল নেতৃত্ববৃন্দ ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন