English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

জয়পুরহাটে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু

- Advertisements -

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নারী ও কীটনাশক ছিটাতে গিয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার সদর, কালাই ও আক্কেলপুর উপজেলার পৃথকভাবে এসব ঘটনা ঘটে।

Advertisements

নিহতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল ইউনিয়নের দস্তপুর গ্রামের মাহমুদ হোসেনের স্ত্রী নাসিমা খাতুন (৪০), কালাই পৌরসভার মূলগ্রাম মধ্যপাড়ার মজিদা বেগম (৬৫) এবং আক্কেলপুর উপজেলার কাশিড়া গ্রামের লোকমান খলিফা (৬২)।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সকালে স্বামীর ব্যাটারিচালিত আটোগাড়ির চার্জার খুলে দিতে গিয়ে বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়েছেন নাসিমা খাতুন। আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়টা নিশ্চিত করেছেন জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম।

Advertisements

এদিকে, দুপুরে ভাতিজা নাজিম আকন্দের বাড়িতে মাছ দিতে গিয়েছিল মজিদা বেগম। ওই বাড়ীর মিটারের আর্থিং এর তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে কর্তরত ডাক্তার মৃত ঘোষণা করেন। পরে পরিবারের অভিযোগ না থাকায় ওই বৃদ্ধার লাশ হস্তান্তর করে পুলিশ। এ বিষয়টা নিশ্চিত করেছেন কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঈনুদ্দীন।

অপরদিকে, দীর্ঘদিন ধরে তিনি মৃগী রোগে ভূগছিলেন আক্কেলপুরের কাশিড়া গ্রামের কৃষক লোকমান খলিফা। সে সকালে জমিতে সার দিতে গিয়ে পুকুরের পানিতে পড়ে মারা যান। ওই গ্রামের ফসলি মাঠের একটি পুকুর থেকে তার লাশ দেখতে পান এক নারী। পরে লাশটি স্থানীয়রা উদ্ধার করে পুলিশকে খবর দেন। পরে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ। এ বিষয়টা নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন