English

26 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

পাবনায় কুকুরের কামড়ে আহত ১৫ শিশু

- Advertisements -

পাবনা ঈশ্বরদীতে এক কুকুরের কামড়ে অন্তত ১৫ শিশু আহত হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের বড়ইচারা দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

Advertisements

রাত ৯টা পর্যন্ত মোট ১৫ শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। বাড়ির পাশে খেলার সময় একটি কুকুর তাদের কামড়ে আহত করে।

আহতরা হলো- ছলিমপুর ইউনিয়নের জয়নগর মাদরাসা এলাকার জামাত আলীর ছেলে মাহাদি (৯), মিরাজুল ইসলামের ছেলে আল আমিন (৩), জয়নগর গ্রামের আকাল উদ্দিনের মেয়ে আনিকা খাতুন (৩), বড়ইচারা এলাকার সোহাগ হোসেনের ছেলে মোরসালিন (৪০), একই এলাকার সোহেলের ছেলে আদিয়ান (৩), সাহাপুর এলাকার মিন্টু মিয়ার ছেলে তানভির (৬) সহ ১৫ শিশু।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সোহেল পারভেজ ও ছলিমপুর ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন বাবলু মালিথা জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

Advertisements

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সোহেল পারভেজ জানান, পাগলা কুকুরের কামড়ে আহত হয়ে ১৫ শিশু বিকেলে হাসপাতালে আসে। তাদের প্রত্যেককে প্রতিষেধক দেওয়া হয়েছে। এর মধ্যে সাতজনের নাম জরুরিভাবে নথিভুক্ত করা হয়েছে।

ছলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, ওই গ্রামে বেওয়ারিশ কুকুরের অবাধ বিচরণ দেখা যায়। ভোর থেকে শুরু হয় কুকুরের উৎপাত। স্কুলগামী শিশু এবং নারীরা কুকুরের ভয়ে থাকেন।

ঈশ্বরদী উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হোসাইন বলেন. একটি কুকুরই সবাইকে কামড় দিয়েছে। আমরা কুকুরটিকে আটকের চেষ্টা করছি। এটি সম্ভবত পাগলা কুকুর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন