English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

প্রাচীরচাপায় রাজশাহীতে ২ শ্রমিক নিহত

- Advertisements -

রাজশাহী নগরীর বারোরাস্তার মোড়ে স্পাইলিংয়ের সময় প্রাচীর চাপায় দুই শ্রমিক নিহত হয়েছে। এতে কয়েক জন নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে।

Advertisements

শনিবার (১২ মার্চ) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এতে কয়েকজন আহত হয়েছে। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত দুইজন হলেন, রিয়াজুল ইসলাম। তিনি জেলার গোদাগাড়ী উপজেলার বোলিয়াডাঙ্গ গ্রামের বাসিন্দা। আরেকজনের পরিচয় জানা যায়নি। তবে তিনি ক্ষুদ্র নৃগোষ্ঠীর অধিবাসী। তিনি একই এলাকার বাসিন্দা বলে ধারণা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, প্রায় ৫ কাঠা জমির উপর পাইলিংয়ের কাজ চলছে। দুপুর আড়াইটার দিকে আকস্কিকভাবে দেয়াল পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যায়। আহত তিনজনের হাসপাতালে পাঠানো হয়।

Advertisements

আহত একজন শ্রমিকের নাম রাজিব ইসলাম। তার বাড়ি গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িতে। তিনি জানান, তারা ১৭ জন শ্রমিক কাজ করছিলেন। দেয়াল পড়তে থাকলে তিনি লাফ দিয়ে নিজেকে বাঁচান। দুইজন সেখানে মারা যায়। তিনজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজশাহী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক দিদারুল আলম জানান, উদ্ধার তৎপরতা চলছে। এখনও কতজন নিখোঁজ রয়েছে, তা বলা যাচ্ছে না। তবে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। কয়েকজনের রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন