English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

ফেসবুকে পোস্ট: ‘আমার বউ আমি নিয়ে গেছি, অপহরণ করা হয়নি!’

- Advertisements -

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপনের বিরুদ্ধে এক কলেজছাত্রীকে (১৮) অপহরণের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

Advertisements

মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যার দিকে অপহৃত কলেজছাত্রীর বাবা বাদি হয়ে ধুনট থানায় এ মামলা দায়ের করেন। আবু সালেহ স্বপন উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে। মামলা সূত্রে জানা যায়, কলেজছাত্রী ধুনট সদরপাড়ার এক ব্যবসায়ীর মেয়ে। এবছর এইচএসসি পাস করে বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছে মেয়েটি।

অন্যান্য দিনের ন্যায় সোমবার (৮ আগস্ট) বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাস্তা দিয়ে হাটাহাটি করছিল ওই ছাত্রী। পথিমধ্যে সরকারপাড়া এলাকায় পৌঁছলে আবু সালেহ স্বপন ও তার সহযোগীরা ওই ছাত্রীকে ফাঁকা রাস্তা থেকে সিএনজি চালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়। এ ঘটনায় সোমবার রাতে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে আবু সালেহ স্বপনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেন। থানা– পুলিশ ওই অভিযোগটি সাধারণ ডায়েরি (জিডি নং ৩২০) হিসেবে গ্রহণ করে।

Advertisements

এছাড়া মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ওই মামলায় আবু সালেহ স্বপন সহ ৫ জনকে আসামি করা হয়েছে। এ ঘটনার পর থেকে আবু সালেহ স্বপন গা ঢাকা দিয়েছেন। তার মুঠোফোন নম্বরও বন্ধ। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তবে আজ মঙ্গলবার আবু সালেহ স্বপন ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ বিষয়ে পোস্ট দিয়েছেন। ওই পোস্টে তিনি লিখেছেন, ‘আমার বউ আমি নিয়ে গেছি। অপহরণ করা হয়নি।’ ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, আবু সালেহ স্বপনের বিরুদ্ধে ওই ছাত্রীর বাবার অভিযোগটি প্রথমে জিডি এবং পরে অভিযোগটি অপহরণ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন