English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

বগুড়ার সোনাতলা ও সারিয়াকান্দিতে বন্যা কবলিতদের উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির ত্রান বিতরণ

- Advertisements -
Advertisements
Advertisements

বগুড়ার সোনাতলা ও সারিয়াকান্দিতে বন্যা কবলিতদের উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির ত্রান বিতরণ করা হয়েছে। উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তনুযায়ী উওরবঙ্গের ৬টি জেলা লালমনিরহাট, কুড়িগ্রাম, রংপুর,গাইবান্ধা, সিরাজগঞ্জ, বগুড়া(সোনাতলা- সারিয়াকান্দি) বন্যাত্বদের মাঝে এাণ সমগ্রী বিতরন কার্যক্রম শুরু হয়। এরই ধারাবাহিকতায় বগুড়ার সোনাতলায় মধুপুর হরিখালী উচ্চ বিদ্যালয় ও সারিয়াকান্দি কালীতলার ঘাট এলাকায় এমন সঙ্কটময় পরিস্থিতিতে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে দেশের সামাজিক সংগঠন” উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির ঢাকা”, সভাপতি ইঞ্জিঃ গোলাম মোস্তফা ও মহাসচিব সুবক্তগীন এর উদ্যোগে ও ত্রাণ কমিটির আহবায়ক, গণপূর্ত অধিদফতর এর সুযোগ্য প্রধান প্রকৌশলী, আশরাফুল আলম এর সার্বিক ব্যবস্থাপনায়, উত্তরাঞ্চলের প্রায় ২০০০ ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে এই ত্রান বিতরণ করা হয়।
এসময় সোনাতলা সারিয়াকান্দির এমপি সাহাদারা মান্নান এই কার্যক্রমের উদ্বোধন করেন। আরও উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতি ঢাকা কেন্দ্রীয় সদস্য আব্দুল আলিম ও গণপূর্ত রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুল গফফার। পরে সোনাতলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর আলম এর উপস্থিততে সামাজিক দূরত্ব বজায় রেখে তালিকা অনুযায়ী ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উল্লেখ্য, ত্রাণের প্রতিটি বস্তায় দেয়া হয়েছে ১০ কেজি চাল, ২ কেজি মসুর ডাল, ৫ কেজি আলু, ২ লিটার সোয়াবিন তেল, ১ কেজি লবন, ৩ কেজি চিড়া , ২ কেজি গুড়, ১০ প্যাকেট পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন