English

27 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

বগুড়ায় করোনাভাইরাসে আরও দুইজনের মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

বগুড়ায় করোনাভাইরাসে আরও দুইজনের মৃত্যু হয়েছে। বগুড়া সরকারি শাহ সুলতান কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এজাজুল হক এজাজসহ (৬১) দুইজন মারা গেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রফেসর এজাজুল হক এবং বুধবার রাতে শেরপুর উপজেলার উত্তর সাহা পাড়ার সাইদুর রহমান (৭৫) মারা যান। এদিকে নতুন করে বগুড়ায় করোনায় আক্রান্ত হয়েছে ৩০ জন। এছাড়া সুস্থ হয়েছে ১৩ জন।
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ রেজাউল আলম জুয়েল বগুড়া সরকারি শাহ সুলতান কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এজাজুল হক এজাজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
বৃহস্পতিবার বগুড়া জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ২৪ জন, আদমদিঘি উপজেলায় ২ জন, গাবতলীতে ২ জন, শেরপুর এবং দুপচাঁচিয়ায় একজন করে। এ নিয়ে করোনায় আক্রান্ত হলো মোট ৮ হাজার ৩১৫ জন।
বগুড়া জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজার রহমান তুহিন জানান, গত ২৪ ঘন্টায় ২০২টি নমুনা পরীক্ষা করে বগুড়ায় নতুন ৩০ জন আক্রান্ত হয়। এর মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ১৯৫টি নমুনা পরীক্ষায় ২৯ জন এবং টিএমএসএস হাসপাতালে ৭টি নমুনা পরীক্ষা করে একজন পজিটিভ হন। এ পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়েছে ৭ হাজার ৭৪৩ জন। সরকারি হিসেবে জেলায় মোট মৃত্যু হয়েছে এ পর্যন্ত ১৯৫ জনের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন