English

22 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

বগুড়া কাহালুর কালাই ইউনিয়নে ১১২ ভোট পেয়ে জামানত হারালেন নৌকাপ্রার্থী

- Advertisements -

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন মাত্র ১১২ ভোট। ইউপির ৯টি কেন্দ্র মিলিয়ে তিনি এই ভোট পান। এতে তার জামানত বাজেয়াপ্ত হয়েছে।

Advertisements

বগুড়ার কাহালু উপজেলার কালাই ইউনিয়নে এ ঘটনা ঘটে। জামানত হারানো ওই প্রার্থীর নাম আজহার আলী। রবিবার রাত ৮টায় ঘোষিত ফলাফল থেকে এ তথ্য জানা যায়। এর আগে রবিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

Advertisements

এই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী অটোরিকশা প্রতীক নিয়ে জুবায়দুর রহমান সবুজ ৪৪৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জহুরুল ইসলাম চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩৩৯৬টি। অন্যদিকে, বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হান্নান টেলিফোন প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩০৮৩টি। আর আনারস প্রতীক নিয়ে রুবেল হোসেন ভোট পেয়েছেন ১৬৪৪টি। স্বতন্ত্র প্রার্থী শাজাহান আলী ঘোড়া প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৭৫৩টি। স্বতন্ত্র প্রার্থী ইব্রাহিম আলী সরদার মোটরসাইকেল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৭০৩টি।

নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট আজহার আলী ১ নম্বর ওয়ার্ডে (থিয়ট) ৪ ভোট, ২ নম্বর ওয়ার্ডে (রাজবাটী) ২৬ ভোট, ৩ নম্বর ওয়ার্ডে (মাঝপাড়া) ১৪ ভোট, ৪ নম্বর ওয়ার্ডে (পিলকুঞ্জ মাদরাসা) ১ ভোট, ৫ নম্বর ওয়ার্ডে (পিলকুঞ্জ বিদ্যালয়) ৫ ভোট পেয়েছেন। এ ছাড়াও ৬ নম্বর ওয়ার্ডে (কণিপাড়া) ১১ ভোট, ৭ নম্বর ওয়ার্ডে (তিনদিঘী) ৩৭ ভোট, ৮ নম্বর ওয়ার্ডে (কাউড়া) ৩ ভোট, পাঁচগ্রাম কেন্দ্র থেকে ১১ ভোট পেয়েছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন