English

25 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

মহামারি করোনা: রাজশাহীতে কমেছে আক্রান্ত, বেড়েছে সুস্থতার সংখ্যা

- Advertisements -
Advertisements
Advertisements

রাজশাহী বিভাগে কমেছে মহামারি করোনার সংক্রমণ ও মৃত্যুর হার। গত ২৪ ঘণ্টায় কারও প্রাণ নিতে পারেনি করোনা। একই দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৪৪ জন। নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৮১ জনের।
সর্বশেষ গত ২৭ জুলাই রাজশাহী বিভাগে করোনায় কেউ মারা যাননি। ওই দিন বিভাগজুড়ে সুস্থ হন ১৪২ জন। নতুন করে করোনা শনাক্ত হয় ১৫৬ জনের। বিভাগে করোনার প্রকোপ কমছে বলে জানিয়েছেন বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য।
তিনি বলেন, এ পর্যন্ত বিভাগের আট জেলায় ২৫১ জন মারা গেছেন করোনায়। এর মধ্যে সর্বোচ্চ ১৫০ জন মারা গেছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১২ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে সাতজন, জয়পুরহাটে পাঁচজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় নয়জন মারা গেছেন।
গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন ৮১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৪৬ জনের বাড়ি বগুড়ায়। এছাড়া রাজশাহীর ২১ জন, জয়পুরহাটের দুইজন এবং সিরাজগঞ্জে ১২ জনের করোনা শনাক্ত হয়। বিভাগে এ পর্যন্ত করোনা ধরা পড়েছে ১৭ হাজার ৫৩৬ জনের। এর মধ্যে সর্বোচ্চ ছয় হাজার ৫৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়।
এছাড়া রাজশাহীতে চার হাজার ৫৩৫, চাঁপাইনবাবগঞ্জে ৬৮৮, নওগাঁয় এক হাজার ১২২, নাটোরে ৮২৭, জয়পুরহাটে ৯২৭, সিরাজগঞ্জে এক হাজার ৯১১ এবং পাবনায় ৯৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।
গত ২৪ ঘণ্টায় বিভাগে ১৪৪ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে ৬৩ জনের বাড়ি রাজশাহী। এছাড়া বগুড়ার ৫৮ জন, সিরাজগঞ্জের ২০ জন এবং পাবনার তিনজন করোনাজয় করেছেন।
বিভাগে এ পর্যন্ত করোনাজয় করেছেন ১২ হাজার ৫৪৪ জন। এর মধ্যে রাজশাহীর তিন হাজার ৩৯ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪২৬ জন, নওগাঁর এক হাজার একজন, নাটোরের ৫৫৮ জন, জয়পুরহাটের ২২৩ জন, বগুড়ার পাঁচ হাজার ৪৫৭ জন, সিরাজগঞ্জের ৯৯০ জন এবং পাবনার ৮৫০ জন করোনাজয় করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন