English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

রাজশাহী নগর পুলিশের ৪১ কর্মকর্তার রদবদল

- Advertisements -
Advertisements
Advertisements

রাজশাহী নগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার সহকারী কমিশনার (এসি) হাবিবুর রহমানসহ ৩৮ সদস্যকে রদবদল করা হয়েছে। একই সঙ্গে আরএমপির আরও তিনজন এসিকেও বদলি করা হয়েছে।
মঙ্গলবার (১৩ অক্টোবর) আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক স্বাক্ষরিত অফিস আদেশে একযোগে তাদের বদলি করা হয়। সোমবার সন্ধ্যায় নগরীর লক্ষ্মীপুর এলাকায় ডিবি কার্যালয়ের হাজতের রড বাঁকা করে এক আসামি পালিয়ে যায়। খবর পেয়ে ডিবি কার্যালয়ে যান আরএমপি কমিশনার। তিনি তাৎক্ষণিকভাবে ডিউটি অফিসার ও এক সেন্ট্রিকে প্রত্যাহার করেন।
মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত পালিয়ে যাওয়া ওই আসামি ধরা পড়েনি। এরই মধ্যে নগর ডিবির ৩৮ জনকে রদবদলের আদেশ এলো।
জানা গেছে, ডিবি পুলিশের এসি হাবিবুর রহমান ছাড়াও পাঁচজন উপপরিদর্শক (এসআই), ছয়জন সহকারী উপপরিদর্শক (এএসআই) ও ২৬ জন কনস্টেবলকে রদবদল করা হয়েছে।
এই ৩৮ জন ছাড়াও আরএমপির ক্রাইম ইউনিটের এসি সোনিয়া পারভীন, লজিস্টিক বিভাগের এসি উদয় কুমার সাহা এবং রাজপাড়া জোনের এসি রাকিবুল ইসলামকে রদবদল করা হয়েছে।
আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানিয়েছেন, পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক যোগদানের পরই প্রত্যেকটি বিভাগে আমূল পরিবর্তন এনে আরএমপিকে গতিশীল এবং একটি যুগোপযোগী কার্যকর ইউনিট হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছিলেন। সেই কার্যক্রমের অংশ হিসেবে চারজন এসিকে রদবদল করা হয়েছে।
এছাড়া গোয়েন্দা বিভাগকে গতিশীল এবং কার্যকর করে গড়ে তোলার লক্ষ্যে এসিসহ একযোগে সেখানকার ৩৮ জনকে রদবদল করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন