English

27 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

সময় এসেছে সরকারের পতন ঘটানোর: টুকু

- Advertisements -

রশিদুর রহমান রানা: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু বলেছেন, যুব সমাজ কে ঘরে বসে থাকলে চলবে না। সময় এসেছে এই অবৈধ সরকারের পতন ঘটানোর। দেশের মানুষ খাদ্য সামগ্রী ক্রয় করতে হিমশিম খাচ্ছে ঠিক সেই মুহুর্তে অবৈধ সরকার শেখ হাসিনা বিদেশ থেকে শিল্পী নিয়ে এসে নাজ গানের পিছে সরকারি কোষাগারের কোটি কোটি টাকা ব্যয় করছে।

Advertisements

তিনি বলেন, নিশি রাতের সরকারকে আর বেশিদিন ক্ষমতায় রাখা হবে না। জিয়া পরিবারকে নিশ্চিহ্ন করার জন্য এ সরকার বিভিন্ন অপচেষ্টায় লিপ্ত রয়েছে। কিন্তু তাদের এ চেষ্টা কোনদিন সফল হবে না।

Advertisements

তিনি গতকাল বগুড়ার শিবগঞ্জ উপজেলার আলিয়ারহাট রোকেয়া-ছাত্তার বিদ্যালয় মাঠে উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শিবগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আনোয়ারুল ইসলাম মুকুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন জেলা যুব দলের আহ্বায়ক খাদেমুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ মীর শাহে আলম, সাধারণ সম্পাদক এস.এম তাজুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, বিএনপি নেতা আব্দুর রাজ্জাক, মাস্টার আব্দুর রাজ্জাক, আশিক মাহমুদ স্বাধীন, শফিকুল ইসলাম শাহীন, বুলবুল ইসলাম, আব্দুল করিম, এ্যাড. আব্দুল ওহাব, মোকছেদুর রহমান দুলু, জেলা ছাত্র দলের সভাপতি আবু হাসান, কেন্দ্রীয় ছাত্র নেতা রাজশাহী বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত সাজিদ হাসান বাবু, আহসান হাবিব মোমি প্রমুখ। পরে সম্মেলনে সর্ব সম্মতিক্রমে উপজেলা যুবদলের সভাপতি আনোয়ারুল ইসলাম মুকুল, সাধারণ সম্পাদক খালিদ হাসান আরমান ও পৌর যুবদলের সভাপতি আবু শাহীন ও সাধারণ সম্পাদক মাহদী হাসান তমাল নির্বাচিত হন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন