English

29 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‍্যালী, পথ সভা ও লিফলেট বিতরন

- Advertisements -

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ “হাইওয়ে পুলিশের অঙ্গীকার নিরাপদ সড়ক সবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার আয়োজনে হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ এর দ্বিতীয় দিনে বুধবার (১৪ ফেব্রুয়ারি) র‍্যালী,পথসভা,লিফলেট বিতরন,সচেতনতামূলক মাইকিং এবং বিশেষ কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

Advertisements

আয়োজকদের আমন্ত্রণে অনুষ্ঠানে অংশগ্রহণ এবং সহযোগিতা করেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখা।

এসময় উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার পুলিশ অফিসার ইনর্চাজ (ওসি) মাহবুর রহমান, এসআই জিয়াউর রহমান,গোবিন্দগঞ্জ বাস মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, শ্রমিক নেতা সাইফুল ইসলাম,নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান,সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান,সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ, আইন বিষয়ক সম্পাদক শফিউল আলম ডিউ,প্রচার সম্পাদক সোহেল রানা,প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান,সাংস্কৃতিক সম্পাদক হেলাল উদ্দিন, যুব বিষয়ক সম্পাদক শামসুর রহমান, কার্যনির্বাহী সদস্য সাংবাদিক আব্দুর রহিম,ওমর ফারুক,মন্জুর রহমান,সহিদুল ইসলাম সহ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার, সদস্যগণ, মোটরযান মালিক,শ্রমিক।

Advertisements

পরে তিনি উপস্থিত অতিথিদের নিয়ে মোটর যান চালক,যাত্রী, পথচারীদের মাঝে লিফলেট বিতরন করেন।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহবুর রহমান বলেন, দেশের সড়ক ও মহাসড়ক গুলোতে নানা কারনে সড়ক দুর্ঘটনায় প্রতিনিয়ত অসংখ্য মানুষ নিহত হচ্ছে। আহত হয়ে সারাজীবনের জন্য পঙ্গু হয়ে যাচ্ছে, পরিবারের উপর্জনশীল সদস্য কর্মক্ষমতা হারিয়ে অর্থনৈতিক বিপর্যয়ের সম্মুখীন হচ্ছে।

এ অবস্থা থেকে উত্তরণের জন্য হাইওয়ে পুলিশ রংপুর রিজিয়ন সব সময় আপনারদের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আসুন সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ ও নিরাপদ মহাসড়ক তৈরীতে আমরা আমাদের দায়িত্ব পালন করি। নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানা বলেন সড়ক দুর্ঘটনা এককভাবে রোধ করা সম্ভব না। এজন্য প্রয়োজন সম্মিলিত প্রচেষ্ঠা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন