English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

জয়পুরহাটের আক্কেলপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

- Advertisements -

সারা দেশের মতো জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলায় উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। এবারের মহামারী করোনা ভাইরাসের কারণে কিছুটা সংক্ষিপ্ত আকারে পালন করা হয়েছে মহান বিজয় দিবস।
বুধবার সূর্যোদ্বয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনীর মধ্যে দিয়ে দিবসের কর্মসূচী শুরু করা হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতি, কেন্দ্রীয় শহীদ মিনার ও গণকবর সমুহে পুষ্পমাল্য অর্পণ এবং শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়েছে। পরে সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।
এ সময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান। সকল সরকারী, আধা সরকারী ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও ব্যক্তি প্রতিষ্ঠানসমুহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বিজয় দিবসের উপর আলোচনা সভায় প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে মহান বিজয় পালিত হয়েছে। বিজয় দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি মোকছেদ আলী মাস্টার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম স্বাধীনসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন