English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

টেবিলে পয়সা ঠুকিয়ে গান গেয়ে ভাইরাল হওয়া শিল্পী সুমন মারা গেছেন

- Advertisements -

সিরাজগঞ্জে টেবিলে পয়সা ঠুকিয়ে গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া কিশোর শিল্পী সুমন শেখ (১৬) মারা গেছেন।

সোমবার (১ মে) বিকেল সাড়ে ৩টার দিকে হঠাৎ খিঁচুনি উঠলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সুমন শেখ সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের খোকশাবাড়ি গ্রামের আল আমিন শেখের ছেলে। সে ছোটবেলা থেকেই অসুস্থ ছিল।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মো. সিরাজুল ইসলাম ও সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শামীমুল ইসলাম।

মো. সিরাজুল ইসলাম বলেন, সুমন কিছুদিন হলো একই উপজেলার পার্শ্ববর্তী বাগবাটি ইউনিয়নের বাশরগাঁতি গ্রামে মামার বাড়িতে থাকত। দুপুরে হঠাৎ অসুস্থ হলে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয়।

তিনি বলেন, সুমন শেখ আমার প্রতিবেশী ও সম্পর্কে ভাতিজা। সে ছোটবেলায় একবার গাছ থেকে পড়েগিয়েছিল। তখন থেকেই তার কিছু সমস্যা হয়েছিল। মাঝে মাঝে খিঁচুনি উঠত। সে এই কারণে বয়সের তুলনায় শারীরিকভাবে বাড়েনি। তার পরিবারও সেভাবে চিকিৎসা করাতে পারেনি। আজও তার খিঁচুনি উঠেছিল।

পার্শ্ববর্তী ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাদত হোসেন বলেন, সন্ধ্যার পরে তার জানাজা শেষে শহরের রহমতগঞ্জ পৌর কবরস্থানে তাকে সমাধিত করা হয়েছে।

সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শামীমুল ইসলাম বলেন, তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। স্বাভাবিক মৃত্যু হওয়ায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, কিশোর ভাইরাল শিল্পী সুমন শেখ হাটে-বাজারে টেবিলে কয়েন ঠুকিয়ে গান গাইত। সে বিভিন্ন জেলায় গিয়েও স্টেজ প্রোগ্রাম করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন