English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নওগাঁয় আমবাগান থেকে ১৮ ককটেল উদ্ধার

- Advertisements -

নওগাঁর মান্দা উপজেলার একটি আমবাগান থেকে ১৮টি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) রাত ১টার দিকে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের আমবাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ককটেলগুলো উদ্ধার করা হয়।

জানা গেছে, সোমবার রাতে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের তেঁতুলিয়া ডিবি উচ্চ বিদ্যালয় সংলগ্ন ভুট্টুর আমবাগানে একটি ব্যাগ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। এসময় মান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) ফজলে এলাহী গিয়ে ঘটনাস্থল থেকে পরিত্যক্ত অবস্থায় ককটেল উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

তেঁতুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান কামরুল বলেন, পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতারের জন্য আগে থেকেই ওই এলাকায় ছিল। আমবাগানে ব্যাগ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে জানায়। পরে পুলিশ ব্যাগ থেকে ককটেলগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ আলম সিদ্দিকী বলেন, গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের একটি আমবাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ১৮টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। ককটেলগুলো পানিতে ভিজিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন