English

37 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

বগুড়ার শাজাহানপুরে নির্বাচিত হয়েই অন্যের বউ নিয়ে পালালেন ইউপি সদস্য

- Advertisements -

বগুড়ার শাজাহানপুরে জিয়াউর রহমান (৪০) নামের এক ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাস ফেরত ব্যক্তির স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই প্রবাসফেরত ব্যক্তি বাদী হয়ে ইউপি সদস্য জিয়াউর রহমানসহ চার-পাঁচজনকে বিবাদী করে থানায় অভিযোগ দায়ের করেছেন। ইউপি সদস্য জিয়াউর রহমান উপজেলার খরণা ইউনিয়নের বীরগ্রামের মৃত শাজাহান আলীর ছেলে এবং ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

Advertisements

প্রবাসফেরত ভুক্তভোগী জানান, তিনি ২৫ বছর আগে উপজেলার খরণা সরকারপাড়া গ্রামে বিয়ে করেন।

সাত বছর ধরে তিনি বিদেশে ছিলেন। তাঁর গ্রামের বাড়ি উপজেলার আড়িয়া ইউনিয়নের মানিকদিপা পদ্মপাড়া গ্রামে। সেখানে এক মেয়েসহ তাঁর স্ত্রী থাকতেন। বিদেশে থাকার সুযোগে মোবাইল ফোনে তাঁর স্ত্রীর সঙ্গে খরণা ইউপি সদস্য জিয়াউর রহমানের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। দুই মাস আগে তিনি দেশে ফিরে স্ত্রীর পরকীয়ার কথা জানতে পারেন।

Advertisements

এ নিয়ে উভয়ের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। এমতাবস্থায় গত বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ইউপি সদস্য জিয়াউর রহমানের সঙ্গে পালিয়ে যান তার স্ত্রী। পরে ইউপি সদস্য জিয়াউর রহমান তাকে ফোন করে বলেন, ‌আমার স্ত্রী তাঁর কাছে আছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়ার পাশাপাশি আজ রবিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল পর্যন্ত আদালতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ইউপি সদস্য জিয়াউর রহমানের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন