English

29 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক হলেন বাদশা

- Advertisements -
Advertisements
Advertisements

আড়াই বছর পর আবারও চমক দিয়ে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন হলো। ২০১৯ সালের মে মাসে জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটি ভেঙে দিয়ে জিএম সিরাজ এমপিকে আহ্বায়ক করে কমিটি গঠন করা হয়। এই কমিটি দিয়ে সম্মেলনের মাধ্যমে জেলার সকল ইউনিট গঠন করার কথা থাকলেও সেটি হয়ে উঠেনি। এরই মধ্যে জিএম সিরাজ এমপির স্থলে জেলা বিএনপির নতুন আহ্বায়ক হলেন পৌর মেয়র রেজাউল করিম বাদশা।
শনিবার দুপুরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রেজাউল করিম বাদশাকে আহ্বায়ক, মোশারফ হোসেন এমপিকে ৩নং যুগ্ম-আহ্বায়ক এবং শহিদুল ইসলাম বাবলুকে ৩৪নং ও এইচএস মাফতুন আহমেদ খান রুবেলকে ৩৫নং সদস্য মনোনীত করে বগুড়া জেলা বিএনপি পুনর্গঠন করা হয়েছে। আগের ৩১ সদস্য কমিটির মধ্যে শুধুমাত্র আহ্বায়ক পরিবর্তন করা হয়েছে। বাকি সদস্যরা আগের মতই থাকলেন।
এর আগে ২০১৯ সালের ১৫ মে গোলাম মোহাম্মদ (জিএম) সিরাজকে আহ্বায়ক এবং অ্যাডভোকেট সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলালকে যুগ্ম-আহ্বায়ক করে বগুড়া জেলা বিএনপির ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল। আর এবার করা হয়েছে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি।
উল্লেখ্য, ২০১১ সালে সর্বশেষ জেলা বিএনপির কমিটি পুনর্গঠিত হয়। এরপর মেয়াদ উত্তীর্ণ ওই কমিটি ভেঙে দিয়ে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের জন্য একাধিকবার উদ্যোগ নেওয়া হলেও আভ্যন্তরীণ কোন্দ্বলে তা ভেস্তে যায়। এমন পরিস্থিতিতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ২০১৯ সালের ১৫ মে মেয়াদ উত্তীর্ণ বগুড়া জেলা বিএনপির কমিটি ভেঙে দিয়ে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন