English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

স্টেডিয়ামের জন্য কাফনের কাপড় পরে অনশন করা সেই রুমেল আর নেই!

- Advertisements -
জেলা ক্রীড়া সংস্থার সঙ্গে দ্বন্দ্বের কারণে বগুড়ার শহীদ চান্দু ক্রিকেট স্টেডিয়ামকে আন্তর্জাতিক ভেন্যুর তালিকা থেকে বাদ দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ নিয়ে ব্যাপক শোরগোল হয় দেশের ক্রিকেটাঙ্গনে। ভেন্যু ফেরতের দাবিতে অনশনে দুই দফায় বসেছিলেন হুমায়ুন আহম্মেদ রুমেল। বিসিবি সেই ভেন্যু ফেরত দিলেও রুমেল চলে গেলেন না-ফেরার দেশে!

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় শহরের নাটাই পূর্বপাড়ায় নিজের বাসায় মারা যান ৪০ বছর বয়সী রুমেল। তার আকস্মিক মৃত্যুর কারণ সম্পর্কে পরিবারের সদস্যরা বলছেন গরমের কথা। গত কিছুদিন ধরেই দেশে প্রচণ্ড গরম পড়েছে। গত কয়েক দিন ধরেই বগুড়ার তামপাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াসের বেশি। অতিরিক্ত গরমের কারণেই রুমেল অসুস্থ ছিলেন। আজ হঠাৎ করেই মারা গেলেন।

রুমেলের বাবা বীর মুক্তিযোদ্ধা জালালউদ্দিন মারা গেছেন আগেই। তার বাকি তিন ভাই চাকরির কারণে বগুড়ার বাইরে থাকেন। নাটাই পূর্বপাড়ার বাড়িটিতে মাকে নিয়ে থাকতেন রুমেল। তিনি ‘চ্যানেল বগুড়া’ নামে একটি পেইজে বিভিন্ন ভিডিও তৈরি করতেন। বিসিবির আন্তর্জাতিক ভেন্যু হিসেবে শহীদ চান্দু স্টেডিয়াম পুনর্বহালের দাবিতে কিছুদিন আগে শহরের সাতমাথায় কাফনের কাপড় পরে দুই দফা ‘অনশন’ করে আলোচনায় আসেন তিনি। পরে বিসিবি তাদের সিদ্ধান্ত প্রত্যাহার করে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন