English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

একই দিনে করোনায় আক্রান্ত হয়ে ঠাকুরগাঁওয়ে পিতা-পুত্রের মৃত্যু!

- Advertisements -

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব ইয়াকুব আলী (৭০) ও তার ছেলে শীতলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজগর আলী (৫০) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

Advertisements

বৃহস্পতিবার (১ জুলাই) দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ এ চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টায় পিতা ইয়াকুব আলী এবং পুত্র আজগর আলী রাত ১২টায় মারা যান।

বাবা ও ছেলের এমন অকাল মৃত্যুতে উপজেলা বিএনপি, উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক এবং সুশিল সমাজের ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।

জানা যায়, আজগর আলী শ্বাসকষ্টজনিত কারণে হরিপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি হন। গত ৩০ জুন তার করোনা রিপোর্ট পজেটিভ আসায় সেদিন রাতেই দিনাজপুর নিয়ে যাওয়া হয়। এরপর আজগর আলীর পিতা ইয়াকুব আলী জ্বর ও শ্বাসকষ্টজনিত কারণে দিনাজপুর মেডিকেলে ভর্তি হন। সেখানে করোনা পরীক্ষার জন্য নমুনা দিলে রিপোর্ট তার পজেটিভ আসে।

Advertisements

আরও জানা যায়, আজগর আলীর চাচা ইউনুস আলী কয়েকদিন আগে হরিপুর হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হন। সেদিন রাতেই হাসপাতালে মৃত্যু হয় তার।

উল্লেখ্য, জেলায় এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৩ জন। ৩৫০৯ জনের দেহে সংক্রমিত হওয়ার পর সুস্থ হয়েছেন ২০৪৫ জন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন