English

29 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

‘মাছের গায়ে আল্লাহু’ লেখা! দেখতে উৎসুক জনতার ভিড়

- Advertisements -
Advertisements
Advertisements

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার একটি পুকুর থেকে তোলা ‘মাছের গায়ে আল্লাহু’ লেখা দেখা গেছে বলে দাবি করেছেন স্থানীয়রা। মাছটি দেখতে উৎসুক জনতা ভিড় করছেন সেখানে।

রোববার (১৯ নভেম্বর) সকালে ‘মাছের গায়ে আল্লাহু’ লেখা কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এর আগে রোববার সকালে উপজেলার চাকিরপশা ইউনিয়নের তালুক নাগকাটি গ্রামের রফিকুল ইসলাম নামের একজনের পুকুরে মাছটি ধরা পরে।

স্থানীয়রা জানান, রফিকুল ইসলাম বিজিবিতে চাকরি করেন। সকালে তার স্ত্রীকে মাছ দিয়ে যান তারই চাচাতো ভাই। পরে মাছ কাটতে গিয়ে দেখেন ‘মাছের গায়ে আল্লাহু’ লেখা। এই খবর ছড়িয়ে পড়লে অন্যন্য এলাকার মানুষজন ভিড় করছে মাছটি এক নজর দেখার জন্যে।

রফিকুল ইসলামের স্ত্রী নুরেজা বেগম বলেন, আমাদের পুকুরে আমার চাচাতো ভাই মাছ চাষ করতো। সে মাছ তুলে সকালে বাড়িতে দিয়ে গেছে। আমি মাছ কাটতে গিয়ে দেখি মাছের গায়ে ‘আল্লাহু লেখা’। পরে আর মাছটি কাটিনি। মাছটি মাদরাসার হুজুর নিয়ে গেছেন।

কুড়িগ্রামের আল্লামা ফজলুল করীম (রহ.) জামিয়া ইসলামিয়া মাদরাসার মুফতি মো. আল আমিন বলেন, দেখেন আল্লাহ রাব্বুল আলামীন অনেক কিছু সৃষ্টি করেছেন। দেখবেন মাঝেমধ্যেই গাছের মধ্যেও ‘আল্লাহু’ লেখা দেখা যায়। আজ যেমন ‘মাছের গায়ে আল্লাহু’ লেখা দেখা গেল সবই আল্লাহ পাকের নিদর্শন।

কিন্তু এ বিষয়ে এখন পর্যন্ত উপজেলা মৎস্য কর্মকর্তার বক্তব্য সংগ্রহ করা সম্ভব হয়নি। ঘটনার সত্যতা উপজেলা প্রশাসন এখনও নিশ্চিত করেনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন