English

30 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

রংপুরের বদরগঞ্জে নদীতে গোসল করতে নেমে ৩ বোনের মৃত্যু

- Advertisements -

রংপুরের বদরগঞ্জে ফুফুর বাড়ি বেড়াতে এসে যমুনেশ্বরী নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার নাটারাম শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

Advertisements

মৃত ব্যক্তিরা হলেন-রুবিনা (১৫) ও রাবেয়া বাসরি (১০)। তারা আপন দুই বোন। অপরজন সাদিয়া (১২)। সে তাদের চাচাতো বোন।

রুবিনা ও রাবেয়া উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামের রবিউল ইসলামের মেয়ে এবং সাদিয়া পৌর শহরের বালুয়াভাটা গ্রামের সাইদুল ইসলামের মেয়ে। রুবিনা ওসমাপুর বাহারুল উলুম ফাজিল মাদ্রাসার ১০ম শ্রেণি ও রাবেয়া সাহেদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণি এবং সাদিয়া বদরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

বদরগঞ্জ থানা ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, এক সপ্তাহ আগে তিন বোন নাটারাম শেখপাড়া গ্রামে ফুফু কহিনুরের বাড়িতে বেড়াতে যান। বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশে যমুনেশ্বরী নদীতে গোসল করতে নামেন তারা। এসময় তারা পানির স্রোতে ডুবে যান। স্থানীয় লোকজন টের পেয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Advertisements

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সানাউল হক তিন বোনের মৃত্যু নিশ্চিত করে বলেন, তাদের মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, পানিতে ডুবেই তিন বোনের মৃত্যু হয়েছে। তবে পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন