English

35 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
- Advertisement -

লালমনিরহাটে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, থামাতে গিয়ে বৃদ্ধার মৃত্যু

- Advertisements -
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এসময় তাদের ঝগড়া থামাতে গিয়ে লিয়ন নামে এক যুবকের থাপ্পড় খেয়ে কেশব চন্দ্র বর্মণ (৫৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়।
শুক্রবার রাত ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে দুপুরে উপজেলার মদাতী ইউনিয়নের দক্ষিণ মুসরাত মদাতীর মালির স্কুলে এ ঘটনা ঘটে।
নিহত বৃদ্ধ ক্রসব চন্দ্র বর্মণ পেশায় অটোরিকশার ম্যাকানিক ছিলেন। পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে মালির স্কুল মাঠে কয়েকজন যুবক ফুটবল খেলছিল। ওই সময় হঠাৎ করে ফুটবল খেলা নিয়ে যুবকদের মধ্যে দুই গ্রুপে মারামারি শুরু হয়। তাদের মারামারি থামাতে গেলে লিয়ন পক্ষের যুবকেরা কেশব চন্দ্র বর্মণের উপর চড়াও হয়ে তাকে অকথ্য ভাষায় গালাগালি করে।
এসময় লিয়ন কেশব চন্দ্র বর্মণের গালে খুব জোরে থাপ্পড় মারেন। এতে বৃদ্ধ মাথা ঘুরে মাটিতে পড়ে যান। স্থানীয়রা বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন