English

30 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

সেফটিক ট্যাংকে নেমে তিন শ্রমিকের মৃত্যু!

- Advertisements -

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় সেফটিক ট্যাংক পরিস্কার করতে নেমে তিনজন শ্রমিকের মৃত্যু হয়েছে। উপজেলার ইসবপুর ইউনিয়নের নওখৈড় গ্রামের তালতলা এলাকায় আজ বুধবার সকাল সাড়ে ৮টায় এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ।

Advertisements

নিহত তিন শ্রমিক হলেন, একই গ্রামের বাকুপাড়ার তাহেরের ছেলে মামুদ (৩৫) এবং মৌলভীপাড়ার মহির আলীর ছেলে সাইদুল (৩৮) এবং চৌধুরী পাড়ার মৃত জালাল উদ্দীনের ছেলে আলতাফ (৪৫)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, ওই গ্রামের আমেরিকা প্রবাসী মিলনের নির্মানাধীনের ভবনের কাজ চলছিল। কয়েকদিন পূর্বে ওই বাড়ির সেপটিক ট্যাংকের সাটারিংয়ের কাজ শেষ করা হয়। বুধবার সকালে মাসুদ ও সাইদুল সাটারিংয়ের মালামাল খুলতে নিচে নামে। দীর্ঘ সময় তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে শ্রমিক আলতাফও নিচে নামে। পরে তিনি ফিরে না আসায় স্থানীয়রা নিচে নেমে তাদের অচেতন অবস্থায় দেখতে পেয়ে তাদের উদ্ধার করে।

Advertisements

উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদ, ও সাইদুলকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়া গুরুতর অসুস্থ্য আলতাফকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সকাল ১১টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন