English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

গোবিন্দগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়রকে সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা

- Advertisements -

গত ৩০ জানুয়ারি শনিবার শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে গোবিন্দগঞ্জ পৌর নির্বাচনে জয় লাভ করার পর থেকেই নানা শ্রেণি পেশার মানুষ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন নব-নির্বাচিত মেয়র, তারুন্যের আইকন, গোবিন্দগঞ্জ পৌরবাসীর হৃদয়ের স্পন্দন জননেতা মুকিতুর রহমান রাফিকে।

এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার সকালে অগ্নিবীনা সঙ্গীত নিকেতনে সাংবাদিকেরা ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এ সময় উপস্থিত ছিলেন বিজয় টিভির গাইবান্ধা প্রতিনিধি মোঃ ডিপটি প্রধান, ভোরের কাগজের গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি শাহ আলম সরকার সাজু, দৈনিক বাংলাদেশের আলো’র গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ মাহমুদ হাসান নাঈম, দৈনিক মাতৃভূমির খবরের গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক আতিয়ার রহমান, দৈনিক একুশের বানীর গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি আল ইমরান হাসিব, সাব্বির আহমেদ প্রমুখ।

নবনির্বাচিত মেয়র জননেতা মুকিতুর রহমান রাফি বলেন, এই বিজয় গোবিন্দগঞ্জের সকল মানুষের। আমাকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত করায় পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই।

তিনি আরও বলেন, সাংবাদিকরা দেশ ও জাতির বিবেক, দেশের ও সমাজের অসংগতি তুলে ধরে দেশকে এগিয়ে নিয়ে যেতে সাংবাদিকদের ভূমিকা অপরিহার্য। গোবিন্দগঞ্জের সকল দলের রাজনীতিবিদ, সমাজকর্মী শিক্ষক ও সাংবাদিকসহ সর্বোপরি সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগিতা পেলে গোবিন্দগঞ্জ পৌরসভাকে কে একটি সুখী সমৃদ্ধ উন্নত ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন