English

28 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

অবৈধ মোটরযানের বিরুদ্ধে খুলনা জেলা ট্রাফিক পুলিশের অভিযান

- Advertisements -

আজ সকাল থেকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া মহিলা কলেজ মোড়ে খুলনা জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে অবৈধ মোটরযানের বিরুদ্ধে কঠোর অভিযান চলছে, অক্টোবর মাস জাতীয় সড়ক দিবসের মাস, আগামী ২২অক্টোবর জাতীয় সড়ক দিবস, সড়ক দুর্ঘটনা রোধে, সড়কে শৃঙ্খলা ফেরাতে খুলনা জেলা ট্রাফিক পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আজ সকাল থেকে ডুমুরিয়া মহিলা কলেজ মোড়ে খুলনা জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট সজীব সাহা এবং শাহরিয়ার রহমানের নেতৃত্বে অবৈধ যানবাহনের বিরুদ্ধে কঠোর অভিযান চলে।  মহাসড়কে অবৈধ নছিমন করিমন থ্রি হুইলার যানবাহন চলাচল করলে আটক করে মামলা দিয়ে আইনের আওতায় নিচ্ছেন, রেজিস্ট্রেশন এবং হেলমেট বিহীন মোটর বাইক চালকদের বিরুদ্ধে মামলা দিচ্ছেন , এবং ফিটনেস বিহীন অনেক যানবাহন আটক করে থানায় জমা রাখছেন।

খুলনা জেলা ট্রাফিক পুলিশের বক্তব্য, সড়ক আইন মেনে সকলকে পথ চলতে হবে, অন্যথায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সড়কের শৃঙ্খলা ফেরাতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আজ খুলনা জেলা ট্রাফিক পুলিশের দায়িত্ব পালনে সহযোগিতায় ছিল জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার আহবায়ক খান মহিদুল ইসলাম ,কার্যকরী সদস্য সাব্বির হোসেন বাপ্পি, এসময় তারা মহাসড়কে চলাচলরত পরিবহন চালক ,শ্রমিক এবং পথচারীদের মাঝে ট্রাফিক আইন সম্বলিত লিফলেট বিতরণ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন