English

26 C
Dhaka
সোমবার, মার্চ ৪, ২০২৪
- Advertisement -

আব্দুল হালিম রেল সেতুতে আগুন!

- Advertisements -
Advertisements
Advertisements

ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট রেলপথের কিশোরগঞ্জের ভৈরব ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মাঝামাঝি আব্দুল হালিম রেল সেতুতে শুক্রবার রাতে আগুন লাগে। আগুনটি প্রায় আধাঘণ্টা স্থায়ী হয়। ফায়ার সার্ভিসের একাধিক টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে ট্রেন চলাচলে কোনো বিঘ্ন ঘটেনি।

একাধিক সূত্র জানায়, রাত সোয়া ৮টার দিকে ডাউন লাইনের আব্দুল হালিম সেতুর মাঝামাঝি স্থানে আগুন লাগে। সেতুর যে স্থান দিয়ে বিভিন্ন তার গেছে সেদিকে আগুন লাগার ঘটনা ঘটে। রাত ৮টা ২৫ মিনিটের দিকে ওই সেতুর ওপর দিয়েই ঢাকা থেকে আখাউড়াগামী তিতাস কমিউটার ট্রেন যায়। খবর পেয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিসের দল আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কি কারণে আগুন লেগেছে সে বিষয়ে তাৎক্ষণিকভাবে নিশ্চিত করে কিছু বলা যায়নি।

তিতাস কমিউটার ট্রেনের চালক মো. নজরুল ইসলাম জানান, সেতু পার হওয়ার সময় দূর থেকে তিনি আগুন দেখতে পান। তবে আগুনটি রেললাইনের পাশে হওয়ায় ট্রেন চালীয়ে যেতে কোনো সমস্যা হয়নি বলে তিনি জানান।

ভৈরব রেলওয়ে জংশনের সহকারী নির্বাহী প্রকৌশলী (এইএন) জিসান দত্ত বলেন, ‘সেতুর পাশ দিয়ে যে বৈদ্যুতিক তার গেছে তাতেই আগুন লাগার ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। ট্রেন চলাচলে কোনো সমস্যা হচ্ছে না’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন