English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

ইঞ্জিনে পাখি ঢোকায় সাড়ে ৯ ঘণ্টা পর ছাড়লো বিমানের ফ্লাইট

- Advertisements -
Advertisements

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঢাকা থেকে সৌদি আরবের রিয়াদগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটের শিডিউল বিপর্যয় ঘটেছে। এতে যাত্রীদের ঘণ্টার পর ঘণ্টা বিমানবন্দরে অপেক্ষা করতে হয়।

Advertisements

বিমান কর্তৃপক্ষ বলছে, প্লেনের ইঞ্জিনে পাখি ঢুকে যাওয়ায় ফ্লাইট ছাড়তে দেরি হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল সোয়া ৭টায় ফ্লাইটটি ছেড়ে যাওয়ার কথা ছিল। পরে অন্য আরেকটি প্লেনে সকাল ১০টা ৪৫ মিনিটে রিয়াদের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন যাত্রীরা।

তবে অপেক্ষারত যাত্রীরা বলছেন, ফ্লাইট ছাড়ার নির্ধারিত সময় ছিল গতকাল (বৃহস্পতিবার) দিনগত রাত ১টা ১৫ মিনিট। তাদের টিকিটেও ফ্লাইট ছাড়ার এই সময় উল্লেখ আছে। এ জন্য তারা গতকাল রাত ১০টার আগেই বিমানবন্দরে উপস্থিত হয়েছেন।

সকাল সাড়ে ১০টায় সৌদিগামী যাত্রী সালাউদ্দিন মুঠোফোনে বলেন, তাদের বিজি-০৩৩৯ ফ্লাইটটির যাত্রা শুরুর কথা ছিল গতকাল রাত ১টা ১৫ মিনিটে। কিন্তু ওই সময় ফ্লাইট ছাড়েনি। পরে জানানো হয় ফ্লাইট রাত ২টা ৩০ মিনিটে ছাড়বে। এরপর আবার সকাল ৬টা ১৫ মিনিটে ফ্লাইট ছাড়বে বলে জানানো হয়। সে সময়ও ফ্লাইট ছাড়েনি। পরে সকাল ১০টা ৪৫ মিনিটে আরেকটি প্লেনে তাদের ফ্লাইট দেওয়া হয়।

মো. আবদুল কাদের নামের আরেক যাত্রী সকালে জানান, সর্বশেষ মৌখিকভাবে তাদের বলা হয়, ফ্লাইট সকাল ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে ছাড়তে পারে।

রাত থেকে বিমানবন্দরে অপেক্ষায় থাকা যাত্রীরা জানান, বিমান কর্তৃপক্ষ সঠিকভাবে তাদের কিছুই জানায়নি।

জানতে চাইলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার বলেন, বিমানের ইঞ্জিনে পাখি ঢুকে যাওয়ায় ফ্লাইট ছাড়তে দেরি হয়েছে। তবে বিমানবন্দরে যাত্রীদের সার্বক্ষণিক খোঁজখবর এবং সেবা দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন