English

28 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

কুমিল্লায় মালবাহী ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত, বন্ধ ট্রেন চলাচল

- Advertisements -
Advertisements
Advertisements

কুমিল্লায় মালবাহী ট্রেনের তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকা-চট্টগ্রাম, চট্টগ্রাম-সিলেট ও ঢাকা-নোয়াখালী রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। আজ সোমবার (৯ মে) ভোর ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের বুড়িচং উপজেলার রাজাপুর রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কুমিল্লা রেলওয়ের উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (পথ) লেয়াকত আলী মজুমদার একথা জানান।

এদিকে, দুর্ঘটনার কারণে নোয়াখালী থেকে ঢাকাগামী উপকূল এক্সপ্রেস ট্রেন লাকসাম রেলওয়ে জংশনে এবং ঢাকা থেকে চট্টগ্রামগামী তূর্ণা নিশিতা এক্সপ্রেস ব্রাহ্মণপাড়ার শশিদল স্টেশনে আটকা পড়েছে। এছাড়া আরও কয়েকটি ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে বলে খবর পাওয়া গেছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

আজ সকাল পৌনে ১০ টার দিকে লেয়াকত আলী মজুমদার জানান, চট্টগ্রাম থেকে ঢাকাগামী মালবাহী একটি ট্রেন সোমবার ভোর ৪টার দিকে বুড়িচং উপজেলার রাজাপুর রেলস্টেশনের কাছাকাছি এলাকায় পৌঁছলে মধ্যখানের তিনটি বগি লাইনচ্যুত হয়। খবর পেয়ে লাকসাম ও আখাউড়া রেলওয়ে জংশন থেকে দুইটি উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ইতিমধ্যে উদ্ধার কাজ শুরু করেছে। আশা করছি এক ঘণ্টার মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন