English

31.1 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

জাতীয় নিরাপদ সড়ক দিবসে সালনা হাইওয়ে পুলিশের নানা আয়োজন

- Advertisements -

জাতীয় নিরাপদ সড়ক দিবসকে সামনে রেখে নানা কর্মসূচি পালন করছে সালনা হাইওয়ে থানা পুলিশ। মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে ২০টি সাইনবোর্ড স্থাপন, যানবাহনের চালক ও হেলপারদের মাঝে লিফলেট বিতরণ, ব‌্যানার প্রদর্শনী, গুরুত্বপূর্ণ স্থানে জনসচেতনতামূলক অডিও/ভিডিও প্রচারসহ মাইকিং কার্যক্রম চলছে।

Advertisements

মহাসড়কে যানবাহন চলাচল নির্বিঘ্ন রাখতে অক্টোবরের ১ তারিখ হতে ১৫ তারিখ পর্যন্ত সালনা হাইওয়ে থানার মহাসড়ক এলাকা হতে ৩৫৫টি চলাচল নিষিদ্ধ ত্রি হুইলার (রিকশা ও ভ‌্যান) জব্দ করা হয়। জরিমানা আদায় করা হয়েছে প্রায় ৯ লাখ টাকা।

Advertisements

এছাড়াও নিরাপদ সড়ক দিবস উপলক্ষে যাত্রীদের সেবা ডেক্স তৈরিসহ বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে আলোচনা সভা করেছে সালনা হাইওয়ে থানা পুলিশ।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মীর গোলাম ফারুক বলেন, ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে কাজ করছে সালনা হাইওয়ে থানা পুলিশ।  ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা মোড়ে র‌্যালিসহ আলোচনা সভা হবে।  এছাড়া চালক ও হেলপারদের মাঝে লিফলেট বিতরণ, প্ল্যাকার্ড ও ফেস্টুন প্রদর্শনী, ক‌্যাপ বিতরণ, টি শার্ট বিতরণ করাসহ সচেতনতামূলক কার্যক্রম চলমান রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন