English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

তিন দিনের সরকারি ছুটি শেষে রাজধানীর সড়কে আবারও সীমাহীন যানজট

- Advertisements -

তিন দিনের সরকারি ছুটি শেষে রাজধানীর সড়কে আবারও সীমাহীন যানজট লেগেছে। হঠাৎ সব ধরনের গাড়ির চলাচল বেড়েছে। যার ফলে প্রতিটি রাস্তায় রয়েছে গাড়ির বিশাল সারি।

Advertisements

রোববার (২০ মার্চ) সকাল থেকে রাজধানীর রামপুরা, বনশ্রী, বাড্ডা, নতুন বাজার, কুড়িল বিশ্বরোড, গুলিস্তান, শাহবাগ, মতিঝিল এলাকায় তীব্র যানজট লক্ষ্য করা যায়। হাতিরঝিলে যানজট বেশি থাকায় ওয়াটার বাসে যাত্রী বেশি দেখা গেছে।

গাড়ির চাপ এত বেশি যে ট্রাফিক ব্যবস্থাও অকার্যকর হয়ে পড়েছে। এক গন্তব্য থেকে অন্য গন্তব্যে যেতে প্রত্যেক যাত্রীকে কমপক্ষে পাঁচ থেকে ছয় গুণ সময় ব্যয় করতে হচ্ছে।

সকাল থেকে রাজধানীর মোড়ে মোড়ে গাড়ির জন্য অপেক্ষমাণ যাত্রীদের দাঁড়িয়ে থাকতে দেখা যায়। শনিরআখরা, রায়েরবাগ যাত্রাবাড়ী-গুলিস্তান রাজধানীর বিভিন্ন মোড়ে গাড়ির জন্য দাঁড়িয়ে থাকেন অফিসগামী যাত্রীরা।

Advertisements

পুলিশের ট্রাফিক বিভাগের সদস্যদের কাছ থেকে জানা গেছে, দীর্ঘ সময় পর স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় খুলেছে। এছাড়া সামনে রমজান মাস। ফলে ব্যবসায়ীদের একটা বড় অংশ এই মুহূর্তে ঢাকায় অবস্থান করছেন।

এছাড়া সবকিছু স্বাভাবিক হওয়ায় সাধারণ মানুষ তাদের কাজে ব্যক্তিগত গাড়ি নিয়েও রাস্তায় নামছেন। ফলে এই সপ্তাহের শুরু থেকেই রাস্তায় গাড়ির চাপ অনেক বেশি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন