English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নন্দীগ্রামে অবৈধ স্থাপনা মুক্ত অভিযান

- Advertisements -

আব্দুুল গফুর, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে ২১শে ফেব্রুয়ারি (বুধবার) বিকেলে কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্বাস আলীর নেতৃত্বে কুন্দারহাট হাইওয়ে থানা ও নন্দীগ্রাম থানা পুলিশের যৌথ উদ্যোগে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম ব্যাসস্ট্যান্ডের দুই পাশের অবৈধ স্থাপনা, দোকানপাট, রিক্সা, ভ্যান ও সিএনজি মুক্ত অভিযান পরিচালনা করা হয়েছে।

উক্ত অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন নন্দীগ্রাম থানার এসআই শরিফুল ইসলাম, কং আব্দুল লতিফ, সোহরাবুল ইসলাম, কুন্দারহাট হাইওয়ে থানার কং তপন দাস, ফয়সাল আহম্মেদ, এএসআই আবেদীন প্রমুখ।

এসময় কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্বাস আলী স্থানীয় জনতাকে সাথে নিয়ে উক্ত অভিযান পরিচালনা করেন।

তিনি অবৈধ স্থাপনা ও অবৈধ যানবাহনের চালক, মালিক ও উপস্থিত জনসাধারনের উদ্দেশ্যে বলেন মহাসড়কের দুইপাশে যতসব অবৈধ স্থাপনা আছে দ্রত সরিয়ে নিতে হবে এবং অবৈধ যানবাহন যেগুলো আছে সেগুলো নিরাপদ দূরত্ব বজায় রেখে চালাতে হবে। তিনি আরো বলেন দূর্ঘটনার হাত থেকে পথচারীসহ জনসাধারণ কে নিরাপদ রাখতে মহাসড়কের দুইপাশ সবসময় যানযট মুক্ত রাখতে হবে অন্যথায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে এবং আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন