27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

প্রয়োজনে শতভাগ টিকিট অনলাইনে বিক্রি হবে: রেলমন্ত্রী

- Advertisements -

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, রেলের টিকিটের কালোবাজারি ঠেকাতে ‘টিকিট যার, ভ্রমণ তার’ বাস্তবায়নের চেষ্টা করা হচ্ছে। প্রয়োজনে আমরা শতভাগ রেলের টিকিট অনলাইনে বিক্রির ব্যবস্থা করবো। তাহলে কালোবাজারির আর সুযোগ থাকবে না।

Advertisements

শনিবার (১১ জুন) দুপুরে পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশনে নবনির্মিত প্রধান ফটক ও সংযোগ সড়ক এবং পঞ্চগড়-সান্তাহার রুটে ‘দেলনচাঁপা এক্সপ্রেস’ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

Advertisements

রেলমন্ত্রী বলেন, একটি ভারসাম্যমূলক যোগাযোগ ব্যবস্থা স্থাপনের জন্য কাজ করে যাচ্ছে সরকার। রেলের উন্নয়নের জন্য বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প গ্রহণ করা হয়েছে। চলতি বাজেটেও ১৮ হাজার কোটি টাকা বরাদ্দের প্রস্তাব করা হয়েছে। গুরুত্বপূর্ণ রেলপথগুলো ডাবল লাইনে উন্নীতকরণের কাজ চলছে। পঞ্চগড় থেকে বাংলাবান্ধা হয়ে জলপাইগুড়ি স্টেশন পর্যন্ত রেল যোগাযোগ স্থাপনের পরিকল্পনা নেওয়া হয়েছে। এর মাধ্যমে ভারতের পাশাপাশি নেপাল ও ভুটানের রেলযোগাযোগ স্থাপিত হবে।

রেলওয়ে রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক (পশ্চিম) অসীম কুমার তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক আনোয়ার সাদাত সম্রাট, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

কমতে পারে রাতের তাপমাত্রা

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন