English

31 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

বগি লাইনচ্যুত, খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

- Advertisements -
Advertisements

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী রেলওয়ে স্টেশনে মালবাহী ট্রেনের চারটি বগি লাইনচ্যুত হওয়ায় খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে পড়েছে। রবিবার (২৯ আগস্ট) দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে এ ঘটনা ঘটে।

Advertisements

সোমবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ঈশ্বরদী থেকে উদ্ধারকারী ট্রেন এসে কাজ শুরু করেছে। রেলওয়ের খুলনার এরিয়া অপারেটিং ম্যানেজার মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে ঘটনার পর উথলী রেলওয়ে স্টেশনের পার্শ্ববর্তী দর্শনা, আনছারবাড়িয়া এবং সাবদালপুর স্টেশনে চারটি যাত্রীবাহী ট্রেন আটকা পড়ে আছে।

রেলওয়ের কর্মকর্তারা জানান, ডিজেল নিয়ে খুলনা থেকে উথলী রেলওয়ে স্টেশনে আসে মালবাহী ট্রেনটি। ক্রসিংয়ের জন্য ২ নম্বর লাইনে নেওয়া হয়। ক্রসিং শেষে রবিবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে নাটোরের উদ্দেশে ছাড়ে। ট্রেনটি ২ নম্বর লাইন থেকে ১ নম্বর লাইনে ঢোকার ১৪-১৫ নম্বর পয়েন্ট অতিক্রমকালে চারটি বগি লাইনচ্যুত হয়। পাকশী থেকে উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে। উদ্ধার কাজ চলছে।

খুলনা রেলওয়ে স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকার বলেন, মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় ঢাকা থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ও সৈয়দপুর থেকে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস আটকে আছে। লাইন ক্লিয়ার না হওয়া পর্যন্ত এসব ট্রেন খুলনায় আসতে পারছে না। এ কারণে খুলনা থেকেও ট্রেন ছাড়া হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন