English

28 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ৫, ২০২২
- Advertisement -

ময়মনসিংহের ফুলপুরে যানজট নিরসনে অভিযান

- Advertisements -
Advertisements

ময়মনসিংহের ফুলপুর বাসস্ট্যান্ডে বিভিন্ন গাড়ি থেকে পৌরসভার নামে অবৈধ চাঁদা আদায় বন্ধ ও যানজট নিরসনে আজ  সোমবার দুপুরে অভিযান চালিয়েছে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সদস্যরা। উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি ইউএনও শীতেষ চন্দ্র সরকারের নেতৃত্বে ওই অভিযান চালানো হয়।

জানা যায়, ফুলপুর পৌর এলাকার শেরপুর রোডের মোড়, বাসষ্ট্যান্ড, আমুয়াকান্দা মোড়, পয়ারী রোড, হালুয়াঘাট রোড ও বালিয়া মোড়ে একটি মহল দীর্ঘদিন ধরে পৌরসভার নামে রশিদ তৈরি করে প্রকাশ্যে অটো রিকসা, সিএনজি, মাহিন্দ্র, নসিমন ও করিমনসহ বিভিন্ন গাড়ি থেকে চাঁদা নিচ্ছে। সড়কে চাঁদাবাজির কারণে অতিষ্ঠ হয়ে পড়েছে বিভিন্ন পরিবহণের চালক ও শ্রমিকরা। প্রকাশ্যে পৌরসভার নামে রশিদ দিয়ে এই চাঁদা উঠালেও এতদিন কেউ কিছু বলেনি। এ নিয়ে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় বার বার আলোচনা ও চাঁদা আদায় বন্ধের ব্যাপারে সিদ্ধান্ত হলেও তা বাস্তবায়ন হয়নি। উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে একটি মহল চাঁদা আদায় চালিয়ে যাচ্ছিল।

Advertisements

অবশেষে আজ উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় গাড়ি থেকে অবৈধভাবে চাঁদা আদায় ও যানজট নিয়ে ব্যাপক আলোচনা হয়। আইন শৃঙ্খলা কমিটির সভাশেষে উপজেলা চেয়ারম্যান. আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, সহকারি  কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি, মেয়র শশধর সেন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামরুল হাসান কামু, সিনিয়র সাংবাদিক নুরুল আমিন, এটিএম রবিউল করিম রবি, থানার সেকেন্ড অফিসার এসআই মাহবুব, এসআই মুকুল, ট্রাফিক ইনচার্জ আজিজুল ও আইন শৃঙ্খলা কমিটির অন্যান্য সদস্য পুলিশ ফোর্স সঙ্গে নিয়ে ফুলপুর বাসস্ট্যান্ডে গাড়ি থেকে চাঁদা আদায় বন্ধ ও যানজট নিরসনে অভিযান চালান। এ সময় চাঁদা আদায়কালে দুইজনকে আটক করে থানায় পাঠানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন