English

33 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

ময়মনসিংহের ভালুকায় রাস্তার সংস্কারের দাবিতে মানববন্ধন

- Advertisements -

ময়মনসিংহের ভালুকায় চলাচলের অযোগ্য রাস্তাগুলো সংস্কারের দাবিতে ঘণ্টাব্যাপি মানববন্ধন ও মহাসড়ক অবরোধ করেছে ভোক্তভোগী এলাকাবাসী। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

Advertisements

শনিবার বিকেলে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডস্টোর বাজার, মাস্টারবাড়িসহ বিভিন্ন স্থানে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ভোক্তভোগী এলাকাবাসীর ব্যানারে আয়োজিত মানববন্ধনে সুশিল সমাজ, শিক্ষক, শিক্ষার্থী, কৃষক, শ্রমিকসহ সর্বস্তরের জনগণ অংশ নেয়।

এ সময় বক্তারা সিডস্টোর-সখিপুর সড়ক, জামিরদিয়া-কাশর সড়ক, মাস্টারবাড়ী- জামিরদিয়া সড়ক, তেপান্তর-নারিশ কলাবাগান সড়ক, আইডিয়াল- সাদ সান সড়ক, বনভোজন- বড় কাশর সড়ক, মাহদীন- দক্ষিণপাড়া সড়ক, ঝালপাজা সড়কসহ ভালুকা বিভিন্ন চলাচল অনুপযোগী রাস্তা দ্রুত সংস্কার ও পুণঃনির্মানের দাবি করেন।

Advertisements

মানববন্ধন শেষে উত্তেজিত জনতা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশে প্রায় দুই ঘন্টা সময় যানবাহন অবরোধ করে রাখেন। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানার ওসি তদন্ত মো. মেহেদী হাসান ঘটনাস্থলে উপস্থিত নিয়ন্ত্রণে আনেন।

এসময় আন্দোলনরত জনতার সাথে একাত্ততা ঘোষণা করে তিনি রাস্তা সংস্কারের ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনার বিষয়ে আশস্ত করলে এলাকার ভোক্তভোগী জনগণ রাস্তা থেকে সরে যান। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন