English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

যানজট: ২৪ ঘণ্টায় বদলে গেল নারায়ণগঞ্জ জেলা শহরের দৃশ্যপট!

- Advertisements -

রজমান মাসে যানজটমুক্ত থাকবে নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জ পুলিশের এ ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যে বদলে গেছে জেলা শহরের দৃশ্যপট। যানজটের শহর নারায়ণগঞ্জ আখ্যা পাওয়া শহর এখন সম্পূর্ণ যানজটমুক্ত। মাত্র ২৪ ঘণ্টায় যানজটমুক্ত নারায়ণগঞ্জ গড়ার ঘোষণা অভাবনীয় সফলতা দেখাতে সক্ষম হয়েছে জেলা পুলিশ।

Advertisements

সরেজমিন মঙ্গলবার সকাল থেকে দুপুর নারায়ণগঞ্জ শহরের অলিগলি ঘুরে দেখা যায়, নারায়ণগঞ্জ শহরে যানজট নিয়ন্ত্রণে রাখতে ও ফুটপাত হকারমুক্ত করতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। এতে চলাচল করতে নগরবাসীর মাঝে ফিরেছে স্বস্তি। শহরের প্রতিটি এলাকার গলিতে চেকপোস্ট বসিয়ে অটোরিকশা, ব্যাটারিচালিত রিকশাসহ নিষিদ্ধ যানবাহন নগরীতে প্রবেশে বাধা দেওয়া হচ্ছে।

সকাল থেকেই ফুটপাতে যেন হকার বসতে না পারে সেজন্য বিশেষ টহলের ব্যবস্থা করা হয়। পুলিশের এসব উদ্যোগে সকাল থেকে একেবারে ফাঁকা দেখা গেছে শহর। প্রতি বছর এমনকি গত বছর করোনাকালীন সময়েও নগরীতে ব্যাপক যানজটে নাকাল হয়ে পড়েছিল নগরবাসী। এবার সে কথা মাথায় রেখে রমজান মাসকে কেন্দ্র করে বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে জেলা পুলিশ।

Advertisements

এ বিষয়ে নারাণয়গঞ্জ জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুুলিশ সুপার মোস্তাফিজুর রহমান মঙ্গলবার দুপুরে জানান, আমরা ঘোষণা দিয়েছিলাম রমজানে যানজটমুক্ত রাখব নারায়ণগঞ্জ। শহর ঘুরে দেখুন। চেষ্টা করে যাচ্ছি। মানুষ যেন রমজান মাসে সময় মতো বাড়িতে ফিরতে পারে এটাই আমাদের কাম্য।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই ইমরান জানান, কোনো ব্যাটারি চালিত অটোরিকশা বা নিষিদ্ধ যানবাহন নগরীতে প্রবেশ করবে না। ফুটপাতে যত্রতত্র পার্কিং একেবারেই বন্ধ। সকাল থেকে যানজটমুক্ত পরিবেশে নগরবাসী চলাচল করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন