English

31 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

সাভারে সিঙ্গারের গোডাউনের আগুন, ঢাকা-আরিচা মহাসড়ক বন্ধ

- Advertisements -

সাভারে সিঙ্গার ইলেকট্রনিক্সের ওয়্যারহাউসে লাগা আগুন তিন ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি। ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন। আগুন লাগার ঘটনায় বন্ধ করে দেওয়া হয়েছে ঢাকা-আরিচা মহাসড়ক। এতে মহাসড়কের দুই পাশে প্রায় চার কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

Advertisements

বৃহস্পতিবার (০৫ আগস্ট) সকাল ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকাগামী ও আরিচাগামী লেনের ফুলবাড়িয়া এলাকায় যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সাভার ট্রাফিক পুলিশের ইনচার্জ (টিআই অ্যাডমিন) আব্দুস সালাম। তিনি বলেন, যে গোডাউনটিতে আগুন লেগেছে সে পাশে পানির উৎস নেই। তাই মহাসড়কের অপর পাশ থেকে পানি নিয়ে আগুন নেভানোর চেষ্টা করছে ফায়ার সার্ভিস। এ কারণে মহাসড়ক বন্ধ করে দেওয়া হয়েছে।

Advertisements

এদিকে সাভার ফায়ার সার্ভিসের কন্টোলের ফায়ারম্যান মো. দুলাল বলেন, সিঙ্গারের গোডাউনে আগুনের সূত্রপাত হয় সাড়ে ৮টার দিকে। শেষ খবর পাওয়া পর্যন্ত আগুনের তীব্রতা বেড়েই চলেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সাভার ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট। এখনো হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

কারখানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সকালে গোডাউনের ভেতর থেকে ধোঁয়া দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে সাভার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে আসে। আগুনের তীব্রতা বেশি হওয়ায় সাভার স্টেশনের আরো তিনটি ইউনিট, সাভার ট্যানারি ফায়ার সার্ভিসের দুটি, মিরপুর ফায়ার সার্ভিসের দুটি ও কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। ১২টি ইউনিট তিন ঘণ্টা ধরে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন