English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ঈদের আগে-পরে ১৩ দিন সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা

- Advertisements -
Advertisements

ঈদের আগে পাঁচ দিন ও পরে সাত দিন সর্বমোট ১৩ দিন ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। আজ রবিবার বিআরটিএ সদর দপ্তরে ঈদুল ফিতরকে সামনে রেখে প্রস্তুতিসভা শেষে তিনি এ তথ্য জানান।

Advertisements

ওবায়দুল কাদের বলেন, ঈদুল ফিতর উপলক্ষে ঈদের আগে ৫ দিন ও পরে ৭ দিন ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে। ঈদের দিনও খোলা থাকবে।

তিনি বলেন, সব সময় ঈদের আগে তিন দিন ও পরে চার দিন পণ্যবাহী যান, বিশেষ করে ট্রাক চলাচল বন্ধ থাকে। কিন্তু বাস্তবে ঈদের পর দিন থেকেই চলাচল শুরু হয়ে যায়। এবার সার্বিক বিবেচনায় শুধু ঈদের আগের তিন দিন সড়কে পণ্যবাহী যান চলাচল বন্ধ থাকবে।

ঈদ সামনে রেখে বাস মালিকদের ভাড়া বাড়িয়ে দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, অতিরিক্ত ভাড়া আদায় বন্ধ হচ্ছে না। স্টেশনে বিআরটিএ এবং পুলিশের নজরদারী বেশি থাকে সব সময়ই, সে জন্য বাস ড্রাইভার ও কর্মচারীরা স্টেশন থেকে দূরে গিয়ে যাত্রী ওঠায়। সেক্ষত্রে ভাড়া বেশি নেওয়া হয় যাত্রীদের কাছ থেকে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাহজাহান খান, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব এনায়েত উল্লাহ ও যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন