English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ক্রসিংয়ে বার ফেলা হলো এক লাইনে, ট্রেন গেলো অন্য লাইন দিয়ে!

- Advertisements -

রেল ক্রসিংয়ের বার (প্রতিবন্ধক) একদিকে আর ট্রেন যাচ্ছে আরেক দিকে—এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন রিকশা ও অটোরিকশার প্রায় ৩০ জন যাত্রী।

Advertisements

রোববার (৩১ জুলাই) বিকেল সাড়ে ৩টায় লালমনিরহাট শহরের বিডিআর গেটে এ ঘটনা ঘটে। কমিউটার ট্রেনটি লালমনিরহাট রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে এসে বুড়িমারীর দিকে যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, লালমনিরহাট শহরের ব্যস্ত লেভেল ক্রসিং বিডিআর গেট। এ ক্রসিংয়ে দুটি রেললাইন রয়েছে। দুই লাইনের জন্য রয়েছে আলাদা বার। রোববার বিকেলে গেটম্যান ভুল করে যে লাইনে ট্রেন আসবে সেটি না নামিয়ে পাশের লাইনের বার নামিয়ে দেন। ফলে মানুষ ও যানবাহন দাঁড়িয়ে থাকা রেললাইনে চলে আসে ট্রেন। দ্রুত সরে যাওয়ায় বড় দুর্ঘটনা থেকে বেঁচে যান প্রায় ৩০ জন যাত্রী।

Advertisements

বিডিআর এলাকার ব্যবসায়ী সজীব আলম জানান, গেটম্যানের দায়িত্বে অবহেলার কারণে বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে অনেকে রক্ষা পেয়েছেন। এর আগেও এমন ঘটনা ঘটেছে।

সোমবার (১ আগস্ট) দুপুরে লালমনিরহাট রেলওয়ে বিভাগীয় ম্যানেজার শাহ সুফী নুর মোহাম্মদ জাগো নিউজকে বলেন, দায়িত্বে অবহেলার কারণে দায়িত্বরত গেটম্যানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি এক সদস্যবিশিষ্ট একটি তদন্ত টিম গঠন করা হয়েছে। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন