English

29 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
- Advertisement -

চলন্ত ট্রেনে সন্তান প্রসব করলেন প্রসূতি

- Advertisements -
Advertisements
Advertisements

কুমিল্লায় চলন্ত ট্রেনে সন্তান প্রসব করেছেন এক প্রসূতি। শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুমিল্লা রেলওয়ে স্টেশনের অদূরে রসুলপুর এলাকায় ঢাকা থেকে নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

প্রসূতি তানিয়া আক্তার (২০) নরসিংদীর মাধবদী এলাকার এরশাদ মিয়ার স্ত্রী। তার বাবার বাড়ি নোয়াখালী সদর উপজেলার সোনাপুর এলাকায়।

তানিয়ার স্বামী এরশাদ মিয়া বলেন, স্ত্রী তানিয়াকে নিয়ে নরসিংদী স্টেশন থেকে নোয়াখালীর উদ্দেশ্যে উপকূল এক্সপ্রেস ট্রেনে যাচ্ছিলাম। পরে কুমিল্লা রেলওয়ে স্টেশনের কাছে প্রসব বেদনা ওঠে। পরে ট্রেনে থাকা নারী যাত্রীদের সহযোগিতায় আমার স্ত্রী তানিয়ার প্রসবের ব্যবস্থা করা হয়।

তিনি আরও বলেন, সবার সহযোগিতায় চলন্ত ট্রেনেই নিরাপদে ছেলে সন্তানের জন্ম দেয় আমার স্ত্রী। পরে ট্রেনটি কুমিল্লা স্টেশনে থামলে ট্রেনে কর্তব্যরতরা দ্রুত মা ও নবজাতককে কুমিল্লা নগরীর একটি বেসকারি হাসপাতাল ভর্তির ব্যবস্থা করেন। মা ও শিশু দুজনেই সুস্থ আছেন।

কুমিল্লার রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) সহিদুর রহমান বলেন, শনিবার সন্ধ্যায় ট্রেন থামার সঙ্গে সঙ্গে প্রসূতি নারীকে অভিভাবকের সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নবজাতক ও তার মা ভালো আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন