English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

চাঁদাবাজি বন্ধে কঠোর অবস্থানে ব্রাহ্মণবাড়িয়ার হাইওয়ে পুলিশ

- Advertisements -
Advertisements

পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার অংশে যানজট নিরসন ও চাঁদাবাজি রোধে কঠোর অবস্থানে রয়েছে ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দু বসু বলেন, সুনির্দিষ্ট অভিযোগ বা কোনও তথ্য ছাড়া মহাসড়কে চলাচলকারী পণ্যবাহী কোনো গাড়ি থামানো বা আটকানো যাবে না। ঈদুল ফিতরে নির্বিঘ্নে ঘরমুখো মানুষের নিরাপদে বাড়ি ফিরতে এবং পন্যবাহী গাড়ি থেকে চাঁদাবাজি বন্ধে মহাসড়কে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। পণ্যবাহী ট্রাক আটকিয়ে কোনও ভাবেই চাঁদা আদায় করতে দেয়া হবে না। এ ব্যাপারে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কঠোর নির্দেশনা এসেছে। হাইওয়ে পুলিশ সেই ভাবেই কাজ করে যাচ্ছে।

Advertisements

তিনি আরও বলেন, ঈদকে সামনে রেখে যানজট নিরসনে আশুগঞ্জ গোলচত্বর, বিশ্বরোড মোড়, কুট্টপাড়া, শাহবাজপুর, চান্দুরাসহ বিভিন্ন এলাকায় খাঁটিহাতা হাইওয়ে থানার আওয়াতাধীন মহাসড়কে নির্দিষ্ট অভিযোগ ছাড়া কোনো গাড়ি থামানো হবে না। এছাড়া এসব এলাকায় যানজট মুক্ত রাখতে পুলিশ কাজ করে যাচ্ছে। পণ্যবাহী গাড়ি থেকে কোনও ব্যক্তি, দল বা প্রতিষ্ঠান কর্তৃক পুলিশের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করা হলে তা কঠোর হস্তে দমন করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন