English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ

- Advertisements -

মাহমুদ হাসান নাঈম, গাইবান্ধা প্রতিনিধিঃ আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ যাত্রায় জনসাধারণের ভোগান্তি কমাতে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ চারমাথা মোড়ে মহাসড়ক যানজট মুক্ত রাখতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে হাইওয়ে পুলিশ।

Advertisements

শনিবার (২৩ মার্চ) দুপুর থেকে বিকাল পর্যন্ত গোবিন্দগঞ্জ পৌর শহরের চারমাথা মোড়ে মহাসড়কের দুইপাশে এ উচ্ছেদ অভিযান চলে। এ সময় মহাসড়কের পাশে গড়ে ওঠা অর্ধ-শতাধিক অবৈধ দোকান-পাট ও স্থাপনা উচ্ছেদ করা হয়। এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন হাইওয়ে পুলিশ রংপুর রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ জাকারিয়া।

Advertisements

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ, পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর রিমন তালুকদার প্রমুখ।
হাইওয়ে পুলিশ রংপুর রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ জাকারিয়া বলেন, ঈদে ঘরে ফেরা মানুষকে যানজটের দুর্ভোগ থেকে মুক্তি এনে দিতেই এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

এধরনের অভিযান অব্যাহত থাকবে জানিয়ে তিনি এ বিষয়ে সকলকে সহযোগিতা করার আহবান জানান।
গোবিন্দগঞ্জ উপজেলার জনসাধারণ এমন পদক্ষেপ নেওয়া কে সাধুবাদ জানিয়ে দাবি রাখেন উচ্ছেদকৃত দোকান পাট পুনরায় যেনো না বসতে পারে সেদিকে প্রশাসনের কঠোর দৃষ্টি রাখার আহবান জানিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন