English

37 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

নিকলীতে যানজট এড়াতে গার্লস স্কুলের মোর প্রশস্থ করলেন ইউ পি চেয়ারম্যান

- Advertisements -

কিশোরগঞ্জের নিকলীতে যানযট, দুর্ঘটনা ও গাড়ি চালকদের ভোগান্তি কমাতে নিকলী সদরের গার্লস্কুলের মোর প্রশস্থ করলে সদর ইউনিয়নের চেয়ারম্যান কারার শাহরিয়ার আহমেদ তুলিপ।

Advertisements

হাওর বেষ্ঠিত উপজেলা কিশোরগঞ্জের নিকলীতে প্রতিনিয়ত দুর দুড়ান্ত থেকে হাওরের সৌন্দর্যরূপ উপভোগ করার জন্য পর্যটকদের ঢল নামে। নিকলীতে উপজেলাবাসীর দৈনন্দিন চলাচলের একটি গুরুত্বপূর্ণ মোর হলো নিকলী সদরের গার্লস্কুল মোর। প্রতিদিন রিক্সা, বিভাটেক,ইজিবাইক,মটর সাইকেল, বাস,ট্রাক সহ যাত্রীবাহী, মালবাহী কয়েক হাজার যানবাহন এই মোর দিয়ে আসা যাওয়া করে।

এখানে অস্থায়ী একটি রিক্সা ও ইজিবাইক এবং ভাড়ায় চলিত মোটরসাইকেল স্টেন্ড দীর্ঘদিন যাবত অবস্থান করছে। যে কারনে মোরের রাস্তাটি সরো হওয়ায় বেশ কয়েবার মালবাহী ট্রাক এবং যাত্রিবাহী রিক্সা ও ইজিবাইক উল্টে গিয়েছে। এছাড়া যানযটের কারনে প্রতিদিনই ছোট খাটো দুর্ঘটনা ঘটে থাকে হরহামেশায়।

Advertisements

নিকলী সদর ইউ পি চেয়ারম্যান বলেন নিকলী সদরের প্রধান সড়কের যানবাহন চলাচলের প্রাণকেন্দ্র হচ্ছে গার্লস্কুলের মোর । এই মোর এবং মোরের রাস্তাটি সরো হওয়ায় সবসময় এখানে যানযটের সৃষ্টি হচ্ছে এবং প্রায়ই কোন না কোন দুর্ঘটনা ঘটছে। তাই গার্লস্কুলের মোরে যানযট এরাতে এবং পথচারী, গাড়ি চালক ও যাত্রীদের ভোগান্তি কমাতে এই মোরটি প্রশস্ত করেছি।

স্থানীয় লোকজন ও ভোক্তভোগীরা বলছেন এই মোরের রাস্তাটি সরো হওয়ায় আমরা দীর্ঘদিন যাবৎ সমস্যার সম্মোখীন হচ্ছিলাম প্রতিনিয়ত এই রাস্তাটি প্রশস্ত করায় আমাদের দৈনন্দিন চলাচলে প্রশান্তি আসবে বলে আশা করছি আমরা সদরের ইউ পি চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন