English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নিরাপদ নিউজে সংবাদ প্রকাশের পর ঝাউডাঙ্গায় মহাসড়কে সংস্কার কাজ শুরু

- Advertisements -

”যশোর-সাতক্ষীরা মহাসড়কের ঝাউডাঙ্গার রাস্তা এখন মরণ ফাঁদ : নজর নেই কর্তৃপক্ষের” শিরোনামে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিরাপদনিউজ ডট কম এ মঙ্গলবার ৬ জুলাই সংবাদ প্রকাশের পর নড়েচড়ে বসেছে সাতক্ষীরা সড়ক ও জনপথ বিভাগ। সংবাদ প্রকাশের পরেরদিন বুধবার দুপুরেই সাতক্ষীরা জেলা প্রশাসক হুমায়ূন কবীরের নির্দেশে সড়কটি সংস্কার কাজ শুরু করেন সাতক্ষীরা সড়ক ও জনপথ বিভাগ।

Advertisements

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গার প্রধান সড়ক উঁচু-নিচু আর খানাখন্দে ভরা ও ‘টিউমার আকৃতির’ মহাসড়কটি সীমিত পরিসরে মেরামত হলেও সংস্কার কাজ শুরু হওয়ায় স্থানীয় এলাকাবাসী ও সড়কে চলাচলকারীরা সন্তুষ্ট প্রকাশ করে স্বস্তির নিঃশ্বাস ফেলতে দেখা গেছে।

এদিকে সরেজমিনে দেখা যায়, বৃষ্টির মধ্যেই সড়কের একটি পয়েন্টে উঁচু হয়ে উঠা স্থানটি কেটে সমান ও গর্ত স্থানে ইট-পাথর দিয়ে ভরাট করে লেবেল করা হচ্ছে। কাজ করতে আসা সড়ক ও জনপথ বিভাগের শ্রমিকরা জানান, সড়কের বেহাল অবস্থা নিয়ে নিউজ হওয়াতে জেলা প্রশাসক স্যার সড়ক বিভাগের স্যারদের জানায়। স্যারদের নির্দেশে আমরা কাজ শুরু করেছি।

Advertisements

সাতক্ষীরা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মীর নিজাম উদ্দিন আহমেদ মুঠোফোনে জানান, সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। আপাতত সড়কটি চলাচলের উপযোগী করতে মেরামতের কাজ চলবে। আর পুরাপুরি কাজের জন্য হেড অফিস থেকে নির্দেশনা পেলে কার্পেটিং উঠিয়ে নভেম্বর-ডিসেম্বরে সড়কটিতে সংস্কারের কাজ শুরু হবে।

যশোর-সাতক্ষীরা মহাসড়কের ঝাউডাঙ্গার রাস্তা এখন মরণ ফাঁদ : নজর নেই কর্তৃপক্ষের

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন