English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বগুড়ায় নিরাপদ ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করতে পুলিশের মতবিনিময় সভা

- Advertisements -
Advertisements

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে বগুড়ায় নিরাপদ ও হয়রানিমুক্ত ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করতে জেলা পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় বগুড়া শহরের চারমাথা কেন্দ্রীয় বাস টার্মিনালে জেলা পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন।

মহাসড়কে চাঁদাবাজি নিয়ে সকল পর্যায়ের সংগঠন  ও পুলিশদের তিনি বলেছেন, আমরা মহাসড়কে আর কোনো ধরনের চাঁদাবাজি দেখতে চাই না। এই কাজের সাথে পুলিশের কেউ জড়িত থাকলেই ব্যবস্থা। চাঁদাবাজি বন্ধে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। শহরের মধ্যে যানজট মুক্ত করতে ফুটপাত দখলমুক্ত করার পরামর্শ দিয়ে তিনি আরও বলেন, ফুটপাত দখল মুক্ত করতে হবে। ফুটপাতের ভাসমান দোকানগুলো উঠিয়ে দিতে হবে। শহরে মানুষ যাতে করে স্বতঃস্ফূর্তভাবে চলাচল করতে পারে।

Advertisements

চাঁদাবাজি নির্মূল করার প্রত্যয়ে বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বলেন, আজ আমরা কথা দিচ্ছি আমাদের বগুড়ায় কোনো ধরনের চাঁদাবাজি হতে দিব না। শুধু তাই নয় পরিবহন সেক্টরে যে-কোন অপ্রীতিকর ঘটনা রোধেও কাজ করব। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, বগুড়া রিজিওনের হাইওয়ে পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দিন। মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল, বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি আখতারুজ্জামান ডিউক, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মান্নান মন্ডল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন