English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

মৌলভীবাজারে চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমুলক প্রশিক্ষণ কর্মশালা

- Advertisements -

সাবধানে চালাবো গাড়ী,নিরাপদে ফিরবো বাড়ি এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ সড়ক পরিবহন কতৃপক্ষ মৌলভীবাজার সার্কেলের আয়োজনে পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতামুল বৃদ্ধিমুলক প্রশিক্ষণ কর্মশালা ২০২০-২০২১ অনুষ্টিত হয়েছে।

আজ সোমবার সকাল থেকে দুপুর ২ঘটিকা পর্যন্ত সাবধানে চালাবো গাড়ি নিরাপদে ফিরবো এই স্লোগান কে সাবনে রেখে মৌলভীবাজারে পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণের মাধ্যমে যানবাহন চালানোর বিভিন্ন দিক নির্দেশনা অনুষ্টানে বিআরটিএ মৌলভীবাজার সার্কেলের সহকারী পরিচালক মু: হাবিবুর রাহমানের সভাপত্বিতে ও মো: হাফিজুল ইসলাম খান মোটরযান পরিদর্শক বিআরটিএ এর পরিচালনায় বক্তব্য রাখেন,শাহ্ মোস্তফা কলেজের অধ্যক্ষ মুশফিকুর রহমান,ইকবাল হাসান মেডিকেল অফিসার সিভিল সার্জন অফিস মৌলভীবাজার, আবু সাইদ পুলিশ পরিদর্শক শহর ও যানবাহন মৌলভীবাজারসহ প্রমুখ।

অতিথিরা বলেন আজকের এই প্রশিক্ষণ কর্মশালা থেকে চালকরা সড়কে যানবাহন চলাচলের বিভিন্ন দিক নির্দেশনা মুলক কর্মশালা থেকে যেসব তথ্য পেয়েছেন আশা রাখি চালকরা সড়কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাবে। গাড়ীর কাগজ পত্র ও ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তি নিশ্চিত করার পর রাস্তায় বের হতে হবে এবং নিজে ও অপরকে নিরাপত্তার বিষয়ে সচেতন থাকার ও নির্দেশনা দেওয়া হয়। প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন ১৫০জন ছোট বড় যানবাহন চালক। চালকরা মনে করেন এভাবে যদি প্রশিক্ষণ দেওয়া হলে তাহলে উপকৃত হবে ও সড়কে নিরাপদে গাড়ী চালিয়ে আবারো ফিরবে বাড়ী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন