English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সিরাজগঞ্জে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

- Advertisements -

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মালবাহী ট্রেন লাইনচ্যুত হয়ে দুটি বগি উল্টে গেছে। এতে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

Advertisements

শুক্রবার (৫ মে) দুপুর পৌনে ২টার দিকে উল্লাপাড়া রেলওয়ে স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

উল্লাপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার ফেরদৌস হাসান বলেন, স্টেশনে থাকা মালবাহী ট্রেনটি ঘুরিয়ে লাইন পরিবর্তন করা হচ্ছিল। এসময় দুটি বগি লাইনচ্যুত হয়। ট্রেনটি দ্রুত সরিয়ে ফেলতে কাজ করা হচ্ছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান সরকার বলেন, লাইনচ্যুত ট্রেনটি দ্রুত সরিয়ে ফেলতে রেলওয়ে বিভাগ কাজ করছে।

Advertisements

এদিকে ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনায় ঢাকাগামী উত্তর ও দক্ষিণাঞ্চলের সাতটি ট্রেন বিভিন্ন স্টেশনে আটকে পড়েছে।

রেল সূত্র জানায়, ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেন প্রায় সাড়ে তিন ঘণ্টা ধরে লাহিড়ী মোহনপুর স্টেশনে অপেক্ষমাণ। এছাড়া চিত্রা এক্সপ্রেস ট্রেন চাটমোহর স্টেশনে, একতা এক্সপ্রেস ট্রেন জামতৈল স্টেশনে, কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেন ভাঙ্গুড়া স্টেশনে, বেনাপোল এক্সপ্রেস ট্রেন ঈশ্বরদী জংশন স্টেশনে, পদ্মা এক্সপ্রেস ট্রেন আব্দুল পুর স্টেশনে ও দ্রুতযান এক্সপ্রেস ট্রেন নাটোর স্টেশনে অপেক্ষমাণ রয়েছে।

ঈশ্বরদী জংশন স্টেশন মাস্টার সুমি খাতুন বলেন, উদ্ধারকারী রিলিফ ট্রেন ঝিনাইদহের উথলি রেল স্টেশন থেকে রওয়ানা দিয়েছে। ট্রেনটি সন্ধ্যা ৬টায় ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করবে বলে আশা করা যাচ্ছে।

দীর্ঘসময় ধরে স্টেশনে ট্রেন থেমে থাকায় চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন