English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে চালক ও হেলপারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements

রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দূর্ঘটনা প্রতিরোধে পরিবহন চালক ও হেলপারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১৫ ফেব্রুয়ারী) সেবা সপ্তাহের ৩য় দিনে রংপুর রিজিওনের আওতাধীন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার আয়োজনে সড়ক দূর্ঘটনা প্রতিরোধে চালক,হেলপারদের সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশাশালায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এসআই জিয়াউর রহমান,নিরাপদ সড়ক চাই(নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান,সহ সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী,সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ, আইন বিষয়ক সম্পাদক শফিউল আলম ডিউ,কার্যনির্বাহী সদস্য প্রভাষক মাহফুজুর রহমান, এসময় উপস্থিত ছিলেন,নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান,যুব বিষয়ক সম্পাদক শামসুর রহমান, প্রচার সম্পাদক সোহেল রানা, কার্যনির্বাহী সদস্য সাংবাদিক আব্দুর রহিম,শরিফুল ইসলাম প্রমুখ।

Advertisements

প্রশিক্ষণ কর্মশালায় চালক ও হেলপারদের ট্রাফিক আইন,মহাসড়কে নিরাপদ যাত্রা,দুর্ঘটনাপ্রবণ এলাকা সম্পর্কে সতর্কীকরণ এবং মহাসড়কে চিহ্নিত বিভিন্ন সাইন নিয়ে আলোচনা করা হয়। প্রশিক্ষণ কর্মশালায় শতাধিক চালক ও হেলপারগণ অংশগ্রহণ করেন। এ সময় হাইওয়ে পুলিশ থানার পক্ষ থেকে উপস্থিত পরিবহন চালকদের মাঝে লিফলেট বিতরণ ও হাইওয়ে পুলিশ এর অফিসিয়াল এ্যাপস হ্যালো এইচপি ডাউনলোড করে সেবা গ্রহন করতে বলা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন